রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া তানোরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত কুতুবদিয়ায় দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত চা-শিল্পের নানা সংকট উত্তরণ ও নিম্নতম মূল্য ৩শ টাকা নির্ধারণের দাবি শ্রীমঙ্গলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে ১৪৩ দেশ টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামীকে গ্রেফতার জনপ্রিয়তার কারণে আনোয়ারুল আজিমকে তৃতীয়বার মনোনয়ন দেয়া হয়েছিলো: ওবায়দুল কাদের সংসদ সদস্য আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত, শুধু ঘোষণা বাকি : স্বরাষ্ট্রমন্ত্রী জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত-১, ক্ষেতলালে সেরাকণ্ঠ জয়পুরহাট এর প্রাথমিক বাছাই পর্ব শুরু

হাটহাজারী উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

২১/৩/২০২৩ ইং রোজ মঙ্গলবার,চটগ্রাম উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে,চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাথে হাটহাজারী উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য,বিএনপি মিডিয়া সেল ও বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করতেছে। গণতন্ত্রের রেশমাত্র নেই। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ও তারেক রহমানকে এদেশে ফিরিয়ে আনা এবং গণতন্ত্র পুনরুদ্ধার করা আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবেই। ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মী যাকে রাজপথে পাওয়া যাবে, সেই যেই হোক তাকে মূল্যায়ন করা হবে। সকল বিপদ আপদে দেশনায়ক তারেক রহমানের পক্ষ হতে আপনাদের পাশে ছিলাম,আছি সব সময় থাকব ইনশাল্লাহ।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরওয়ার উদ্দিন সেলিম বলেন, হাটহাজারীতে যেভাবে আপনারা গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নিজেদের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন তার ধারা গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত অব্যাহত রাখবেন। হাটহাজারী পৌরসভা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার মুন্নার সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলাউদ্দিন তালুকদারের  সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম বাবুল, যুগ্ম আহ্বায়ক ফোরকান ইকবাল,এরশাদ মির্জা।আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ এমরান চৌধুরী,আরফিন সাইফুল, আবু বক্কর সোহেল, আসিফ মিজান, ফরহাদ আপেল, হাটহাজারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন প্রমুখ।

আরও খবর