মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

ফরিদপুরের সংরক্ষিত মহিলা আসনের এমপি নির্বাচিত হলেন ঝর্না হাসান

বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক মিসেস ঝর্ণা হাসান জাতীয় সংসদে  সংরক্ষিত মহিলা আসনে এমপি মনোনীত হওয়ায় আনন্দ মিছিল বের করা হয়। আজ সন্ধ্যায় তার বাসভবন থেকে আলিপুর বাসীর পক্ষ থেকে একটা আনন্দ মিছিল শহর প্রদক্ষিণ করে আলিপুরের উদয়ন  সংঘে এসে শেষ হয়।

এ সময় মিছিল কারিরা ঝরনা  হাসানকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে মনোনয়ন দেওয়ায়  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এদিকে ‌ ঝর্না হাসান সংরক্ষিত মহিলা এমপি হিসেবে মনোনয়ন পাওয়ায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ‌ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ , হাজী শরীয়তুল্লাহ বাজার ব্যবস্থাপনা কমিটির  কর্মকর্তা বৃন্দ  সকল শ্রেণীর পেশার মানুষ  তাকে অভিনন্দন জানান।

Tag
আরও খবর