মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু ডোমারে মাল্লিপাড়া মহাশ্মশানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে মতবিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী এড.ফরিদ চৌধুরী ১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে মধুপুরে কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ি পুকুর পাড়, ঈদগাহ মাঠে স্থাপিত মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জিপিএ ফাইভ এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ

অর্থের প্রলোভন দিয়ে লাঙ্গলে ভোট চাওয়ার অভিযোগে চেয়ারম্যান মাসুমকে স্থানীয়দের বাধা।


গাইবান্ধার সুন্দরগঞ্জে ইসলামের মোড় "কালির খামার মতিন সরদারের বাড়ি জামে মসজিদে" এমন ঘটনা ঘটে। 

আজ শুক্রবার জুম্মার নামাজ পড়তে কালির খামার মতিন সরদারের বাড়ি জামে মসজিদে যান ১৪ নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মোস্তফা মাসুম। জুম্মার নামাজ শেষে তিনি উপস্থিত লোকজনকে লাঙ্গল মার্কায় ভোট দিতে বলেন। নাম না প্রকাশ করার শর্তে উপস্থিত একজন মুসল্লী জানান উনি আমাদেরকে টাকার প্রলোভন দেখিয়ে লাঙ্গলে ভোট দিতে বলেন, এতেই উপস্থিত লোকজন মাসুমকে থামিয়ে দিয়ে কেন এমন কাজ করছেন প্রশ্ন করলে তিনি কোন উত্তর দিতে পারেন নি।

স্থানীয়রা জানান মাসুমের বাবা মরহুম গোলাম মোস্তফা আহমেদ একজন জনপ্রিয় রাজনীতিবিদ ছিলেন। তিনি সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ছিলেন। ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ২৯-গাইবান্ধা, ১-সুন্দরগঞ্জ আসনে নৌকার নির্বাচিত সাংসদ। তার ছেলের এমন কর্মকাণ্ডে তারা বিব্রত। 

এ বিষয়ে ১২ নং কঞ্চিবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শ্রী দুর্লভ চন্দ্র মন্ডল জানান মাসুম এই আসনের সাবেক সংসদ সদস্য মরহুম গোলাম মোস্তফা স্যারের ছেলে। মেহেদী মোস্তফা মাসুমসহ আরো কিছু সংখ্যক নেতাকর্মী জাতীয় পার্টির কাছে অর্থের বিনিময়ে তাদের বিক্রি করে সাধারণ জনগণের মধ্যে ভোট নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছেন । দুর্লভ চন্দ্র মন্ডল আরও বলেন ইসলামকে পুঁজি করে মসজিদে ঢুকে রাজনৈতিক আলোচনা ও জাতীয় পার্টির পক্ষে ভোট চেয়েছিলেন মাসুম তখন স্থানীয়রা তাকে বাধা প্রদান করেন। 

এ বিষয়ে মোবাইলে মেহেদী মোস্তফা মাসুম জানান লাঙ্গলের ভোট চাইতে গিয়ে স্থানীয়দের সাথে আমার একটু ভুল বোঝাবুঝি হয়েছে, তবে আর্থিক প্রলোভনের বিষয়টি সত্যি নয় । 

Tag
আরও খবর