আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান। কালিগঞ্জে উপজেলায় উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ তবুও মনে রেখো।। জাকারিয়া আহমেদ

সিরাজদিখানে "ঝিকুট শিক্ষাবৃত্তি পুরস্কার বিতরণ-২০২৩" অনুষ্ঠিত

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অনুষ্ঠিত হয়েছে ঝিকুট ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত " ঝিকুট ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি -২০২৩" এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠান । আজ ২৭ জানুয়ারি শনিবার সকাল ১০ ঘটিকায় ইউএনও পার্ক সিরাজদিখানে বর্ণাঢ্য এ অনুষ্ঠান শুরু হয় ।


জাতিসংঘের আইসিটি কর্মকর্তা (অব.) ও ঝিকুট ফাউন্ডেশন সাধারণ পরিষদের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ।



ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক সাইয়্যেদুল বাশারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা আবজল হোসেন।


ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহিদুল হাসান শাওনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নটরডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ও ঝিকুট ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইঞ্জিনিয়ার গোলাম মাওলা পিএসএম, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী নজরুল ইসলাম বাবুল, গণপরিষদ সদস্য পরিবারের সাধারণ সম্পাদক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা আজমা চৌধুরী, ঢাকা ও মুন্সিগঞ্জ জজকোর্টের আইনজীবী এবং ঝিকুট ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক এডভোকেট শহিদুল ইসলাম, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ কলেজের প্রভাষক ও ঝিকুট ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মোহাম্মদ বাহাউদ্দিন, বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের প্রভাষক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা মো. ইজাজ খান, লতব্দী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা মো. মোক্তার হোসেন, নারী উদ্যোক্তা ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা সানজিদা হায়াত দিপা প্রমুখ।



অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশে সচিবালয়ের নিরাপদ খাদ্য পরিদর্শক ও ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সভাপতি আব্দুল্লাহ কাদের।


ঝিকুট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আশরাফ ইকবাল জানান, এ বছর ঝিকুট ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি পেয়েছে ৫৫ জন। পুরস্কার হিসেবে ক্যাটাগরি অনুসারে ৫ হাজার, ৩ হাজার, ২ হাজার ও ১ হাজার টাকার প্রাইজবন্ড দিচ্ছি। সাথে রয়েছে সম্মাননাপত্র, ডায়েরি, সম্মাননা ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী।

আরও খবর