হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

শ্রীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক স্কুল ছাত্রের ছুড়িকাঘাতে মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হন। শুক্রবার ৯ ফেব্রুয়ারি উপজেলার কামারগাঁও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে এই ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র নীরব হোসেন কামারগাঁও আলহাজ্ব কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার বাবার নাম মৃত দেলোয়ার হোসেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। বাবা মারা যাওয়ার পর তার মা তাদের দুই ভাইকে নিয়ে মামা খৈয়ম বেপারীর বাড়িতে থাকতেন। দুই ছেলের মধ্যে নীরব বড়। 


স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি নীরবের স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল। অনুষ্ঠান চলাকালে বাঘড়া ইউনিয়নের মাগডাল এলাকার কয়েকজন বখাটে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এসময় নীরব উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে বখাটেরা সেখান থেকে চলে যায়।


পরবর্তীতে এর জের ধরে শুক্রবার বিকেলে স্কুলটি থেকে প্রায় ১০০ গজ পশ্চিমে চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা পূর্বপরিকল্পিত ভাবে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা নীরবকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তদন্ত পূর্বক পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে এবং এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

আরও খবর