ডোমারে রেড ক্রিসেন্টের পানি ও স্যালাইন বিতরণ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম 'বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে খাবার পানি, স্যালাইন এবং গামছা বিতরণ অনুষ্ঠিত মাদক ব্যবসায়ি, গরু চোরাকারবারি, অবৈধভাবে বালি উত্তোলনকারিদের বিরুদ্ধে কঠোর হতে হবে- হুইপ কমল দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! উখিয়ার মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্নঃ মনজুর মেম্বারের পূর্ণ প্যানেল জয়ী টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গ্রেফতার পরেয়ানাভূক্তসহ আটক-৩ ২২ টি মোবাইল টীমের মাধ্যমে উখিয়ায় স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করেছে এনজিও প্রান্তিক ‘কক্সবাজারের ১৫টি কমিউনিটি সেন্টার শিশুদের নিরাপদ আশ্রয়স্থল’ ৪ গুনীজনকে সম্মাননা দিলো সাংবাদিক সংসদ কক্সবাজার তীব্র তাপদাহে হাহাকার: উখিয়ার কুতুপালংয়ে পথচারীদের ক্লান্তি মেটালো যে উদ্যোগ কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত অপহৃত এনজিওকর্মীকে উদ্ধারে গিয়ে র‍্যাব- ডাকাতের গোলাগুলিতে নিহত এক কৃষক কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মার্শার উদ্যোগে বৃক্ষরোপণ মহাতাঁবু জলসার মধ্যেদিয়ে শেষ হলো রায়গঞ্জ কাব ক্যাম্পুরী ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেবে ইইউ সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর দিয়ে রসুন আমদানি আড়াই হাজার টন কমেছে সারাদেশে কবে হতে পারে বৃষ্টি, জানাল আবহাওয়া অফিস ২৩ নাবিক নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহ

শরীয়তপুর-২ আসনে শামীমের মনোনয়নপত্র সংগ্রহ করলেন নেতাকর্মীরা

রীয়তপুর প্রতিনিধি:


শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা। 


রবিবার (১৯ নভেম্বর) সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, স্বাচিপের কেন্দ্রীয় নেতা আশ্রাফুল হক সিয়াম, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা সহ সকল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় তারা সাংবাদিকদের বলেন, শরীয়তপুর-২ আসনের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় এনামুল হক শামীমের বিকল্প নেই। বিগত ৪০ বছরে যে উন্নয়ন হয় নি। তার চেয়ে ১০ গুন বেশি উন্নয়ন হয়েছে এনামুল হক শামীমের এই মেয়াদে। ২০১৮ সালে তিনি এমপি হওয়ার পর পাল্টে গেছে এই এলাকা। এখানে এখন আর নদী ভাঙন নেই। এখানে দলীয় কোন্দল নেই। দলীয় নেতাকর্মীরা এনামুল হক শামীমের নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাই শরীয়তপুর-২ আসনের ব্যাপক উন্নয়ন করতেই এনামুল হক শামীমকে প্রয়োজন।


Tag
আরও খবর