শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু কে হবেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ? জল্পনা কল্পনার শেষ নেই । জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থার জোরালো ভূমিকার ওপর মুখ্য সচিবের গুরুত্বারোপ টি-টোয়েন্টি বিশ্বকাপ: দক্ষিণ আফ্রিকা দলে দুই নতুন মুখ, ফিরেছেন নর্টি চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড যৌন হয়রানি তদন্তে বিশ্ববিদ্যালয়ে ন্যায়পাল নিয়োগের পরামর্শ ইউজিসি’র বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির প্রচণ্ড তাপপ্রবাহে যখন জনজীবন বিপর্যস্ত তখনই শেরপুরে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত নিয়ে শ্রমজীবী পথচারী মানুষের পাশে সাবেক এমপি শ্যামলী নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক

এনামুল হক শামীমের উদ্যোগে নড়িয়া-সখিপুরে ছাত্রলীগের ইফতার বিতরণ কার্যক্রম শুরু

প্রতি বছরের ন্যায় পবিত্র রমজান মাস উপলক্ষে সাবেক পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীমের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও কলেজ এবং সখিপুর থানা ছাত্রলীগ ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছে।


মঙ্গলবার (১২ মার্চ) দুপুরের পর থেকেই নড়িয়া ও সখিপুরের বিভিন্ন বাজারে নানান শ্রেণি পেশার মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।


এ কার্যক্রমে নড়িয়ায় নেতৃত্ব দিচ্ছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারন সম্পাদক আল-আমিন বেপারী এবং সখিপুরে নেতৃত্ব দিচ্ছেন থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী।


এ ব্যাপারে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারন সম্পাদক আল-আমিন বেপারী বলেন, প্রতি বছরের ন্যায় পবিত্র রমজান মাস উপলক্ষে সাবেক পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে এবারও আমরা নড়িয়ার প্রতিটি বাজার ও এলাকায় নানা শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছি। এভাবেই ছাত্রলীগ মানবিক কার্যক্রম করে যাবো।


সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী বলেন, সাবেক পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে পবিত্র রমজানে মাসব্যাপী সখিপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম পালন করে থাকে। এবারও প্রিয় নেতা আমাদের মাধ্যমে সখিপুরে নানান শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারদের প্রতিদিন ইফতার বিতরণ করছেন। এজন্য জননেতা একেএম এনামুল হক শামীম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরও খবর