১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে মধুপুরে কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ি পুকুর পাড়, ঈদগাহ মাঠে স্থাপিত মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জিপিএ ফাইভ এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ০৭

যশোরের লেবুতলায় যাত্রীবাহী বাসের চাপায় ইজিবাইকের চালকসহ একই পরিবারের ৫জন নিহত।এই দুর্ঘটনায় গুরুতর আহত এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তার অবস্থা আশঙ্কাজনকভাবে জানিয়েছেন ঐ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। প্রত্যক্ষদর্শীরা জানাই শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, বিকালে বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজার থেকে ইজিবাইকে করে কয়েকজন যশোরে যাচ্ছিলেন। যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলা এলাকায় পৌঁছালে যশোর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি বাস ইজিবাইকটির সামনে থেকে চাপা দেয়।বাসটির চাপায় ইজিবাইকের চালক এবং ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া আরও কয়েকজন আহত ব্যাক্তিদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন জনতা।তাদের উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে আরও দুজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আমাদেরকে জানান,তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। তবে নিহতদের মধ্যে ৫ জনই এক পরিবারের সদস্য বলে জানা গেছে।যশোর জেনারেল হাসপাতালে নিহত লোকদের স্বজনেরা কান্নায় ভেঙে পড়ে। শুধু এতেই শেষ নই নিহত ব্যক্তিদের বাড়ীতে নেমে এসেছে শোকের ছায়া।

আরও খবর