চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাথে তৃণমূল বিএনপি'র প্রার্থীর মতবিনিময়


বিশ্বনাথে সাংবাদিকদের বৃহত্তম সংগঠন "বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের" সাথে সোনালী আঁশ প্রতিকের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -২ (বিশ্বনাথ-উসমানী নগর) আসনের সংসদ সদস্য প্রার্থী সাবেক জাতিসংঘ মিশনে কর্মরত খানবাহাদুর ড. এ.এম. মান্নান খান আজ ১৩ ই ডিসেম্বর বুধবার বাদ সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এক মতবিনিময় করেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. মান্নান খান মতবিনিময় সভায় তার বক্তব্যে বলেন, আমার মা সব সময় বলতেন মানুষের সেবা করো। অসহায় মানুষের পাশে দাড়াও। তাই আমার মায়ের কথা রাখতেই নির্বাচনে অংশ নিয়েছি। যদি সিলেট-২ আসনের মানুষ আমাকে সেই সুযোগ দেন, আর আমি নির্বাচিত হই, তাহলে আমি বিশ্বনাথ-ওসমানীনগরের চেহারাটা বদলে দিতে কাজ করবো।


তিনি বলেন, এমনিতেই আমি আমার প্রতিষ্ঠিত দুটি ফাউন্ডেশনের মাধ্যমে সেবা করে যাচ্ছি। আমি এমপি নির্বাচিত হলে, আরও ব্যাপকভাবে অসহায় মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করতে কাজ করবো। আর এই আসনে সুষ্টু ভোট হলে আমি শতভাগ বিশ্বাস করি, আমিই নির্বাচিত হবো। কারণ আমার সাথে যারা প্রার্থী হয়েছেন তারা বেশিরভাগই বিগত দিনে জনবিচ্ছিন্ন ছিলেন। তাদেরকে ভোট দিয়ে জনগণ দেখেছে, তারা কি করেছেন। তারা জনগনের ভাগ্য উন্নয়নে কিছুই করতে পারেননি। তাই জনগন তাদেরকে আর ভোট দিবে না।

তিনি আরো বলেন, আমার এই সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য জননেতা এম.ইলিয়াস আলী আজ নিখোঁজ, তিনি কোথায় আছেন আমরা কেউ জানিনা। ইলিয়াস ভাই ফিরে আসবেন আমি প্রত্যাশা করি। ইলিয়াস ভাই এমপি হয়ে বিশ্বনাথ ওসমানী নগর ও বালাগঞ্জের যে উন্নয়ন করেছেন তা জনগনের হৃদয়ে আছে সর্বদা। আমি চাই এই আসনে যদি আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেন, তাহলে আমি উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আমি নির্বাচনে বিজয়ী হলে আমার প্রাপ্ত বেতনটাও আমি আপনাদের কল্যাণে বিশ্বনাথ ওসমানীনগরের জনগনের জন্য ব্যয় করবো এটাই আপনাদের মাধ্যমে জনগণের কাছে আমার প্রতিশ্রুতি। 

তিনি ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির প্রতীক সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ভোটারদেরকে আহবান জানান। এছাড়াও তার বার্তাটা এই আসনের সকলের কাছে পৌছে দেয়ার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপি'র সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ও সুপ্রীমকোর্টের আইনজীবী এডভোকেট কবির আহমদ বাবর, এডভোকেট আয়েশা সিদ্দিকা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

Tag
আরও খবর