চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ভোট বর্জন " করুন - দুলাল

ভোট বর্জন " করুন - দুলাল

নিজেস্ব প্রতিবেদক :

‘ভোট বর্জন " করুন - দুলাল

সিলেটের বিশ্বনাথ পৌর শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্চাসেবক দলের "সদস্য সচিব" এম.ইলিয়াস আলীর সন্ধান আন্দোলনের অগ্রসৈনিক আহমেদ দুলাল মিয়া আজ এক বিবৃতি "৭ ই জানুয়ারীর ভূয়া,প্রহসনমূলক ও ড্যামী ভোট" বর্জনের আহবান জানিয়েছেন।

তিনি বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশে অনুপ্রাণিত, দেশমাতা বেগম জিয়ার মুক্তি ও সু-চিকিৎসা নিশ্চিত, মহান নেতা এম ইলিয়াস আলীর দ্রুত সন্ধান ও সুস্থ অবস্থায় ফেরত এবং আমাদের সিলেট-২ জাতীয়তাবাদের অভিবাবক তাহসিনা রুশদি লোনা ম্যাডামের হাতকে শক্তিশালী করার লক্ষে এ অবৈধ সরকারের অধীন নির্বাচন বর্জনের ঘোষনা দিচ্চি।

সিলেট,  সিলেট-২ আসন এবং সমগ্র বিভাগব্যাপী হরতাল ও ভোট বর্জন করে কেন্দ্রীয় কর্মসূচীর সাথে সকল ঐত্যমতের যুৎগপথ আন্দোলনে অংশ নিন।  

তিনি আরো বলেন, বিএনপি অনুসারী, ধানেরশীষের সমর্থক, ছাত্রদল, যুবদল, কৃষকদল, সেচ্চাসেবক দল,শ্রমিকদল, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের, জোট ও যুৎগপথ সঙ্গীদের প্রতি অনুরুদ আপনারা ৭ তারিখ কেউ ভোট কেন্দ্রে যাবেন না, আপনাদের পরিবার ও আত্বীয় স্বজনদের ভোট দানে বিরত রাখুন,  ঐ জানুয়ারীর ৭ তারিখ হরতাল অবরোধ সফল করুন। বাকশাল খেদাও আন্দোলনে যোগ দিয়ে "স্বপ্নের বাংলা বির্নিমানে ঐক্য "গঠন করুন।

এ সময় সেচ্চাসেবক দলের এ নেতা বলেন, ড্যামী ও সার্কাস  প্রহসনের নির্বাচন বর্জনে ও আগামীকালকের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে আমরা জনগণের মাঝে লিফলেট বিলি করছি। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সকলকেই এই তামাশার নির্বাচন বর্জন করতে আহ্বান জানাচ্ছি।

Tag
আরও খবর