বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির

পুত্রবধূঁ নির্যাতনের ভিডিও ভাইরাল,শ্বশুর শাশুড়ী গ্রেফতার

নীলফামারী ডোমারে শ্বশুর শাশুড়ীর হাতে পুত্রবধূঁ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই তাদের আটক করে থানা পুলিশ। রোববার(৭এপ্রিল)ভোর রাতে উপজেলার জোড়াবাড়ীর ইউনিয়নের ডারকামারী গ্রামের নিজ বাড়ী হতে শ্বশুর মোস্তফা হোসেন(৫০) ও শাশুড়ী মিনি বেগমকে(৪৫) আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

নির্যাতিতা গৃহবধু শেফালী বেগম(২৫)জানান, ৭বছর আগে জোড়াবাড়ী ইউনিয়নের দ্বাড়িকামারী এলাকার শাহাজাহান আলীর সঙ্গে প্রেম করে বিয়ে হয় তাদের। শেফালী সাতক্ষিরা জেলার করলা উপজেলার মৃত আব্দুল লতিফের মেয়ে। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ীতে সংসার করছেন তিনি। প্রেমের বিয়ের কারনে বিয়ের পর থেকে শ্বশুর বাড়ীতে নির্যাতিত হওয়ার অভিযোগ করেন ওই গৃহবধূঁ।

গৃহবধূঁর শাশুড়ী মিনা বেগম জানান,ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধোর করলে আমি বাধা দেই। এক পর্যায় সে আমার নাতি নাতনিকে রেখে বাড়ী হতে পালাতে থাকে। আমরা পিছনে পিছনে দৌড়ে রাস্তায় ধরে বাড়ীতে নিয়ে আসি।

ডোমার থানা অফিসার ইনচার্জ মো. মহসীন আলী জানান, স্যোসাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর শাশুড়িকে আটক করা হয়। রোববার বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

আরও খবর
মে দিবস আসে আর যায় বাড়ে না মজুরি

১ দিন ১৪ ঘন্টা ৫০ মিনিট আগে