হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

রাজধানী টিভিতে নিয়োগ পেলেন সাংবাদিক আনারুল ইসলাম বাবু।

বাংলাদেশ সরকার অনুমোদিত জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল “রাজধানী টিভি” তে স্টাফ রিপোর্টার (গাংনী) হিসেবে নিয়োগ পেলেন মেহেরপুরের গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আনারুল ইসলাম বাবু। রবিবার (২৮ এপ্রিল) রাতে রাজধানী টিভির চেয়ারম্যান এম এ এস ইমন এর স্বাক্ষরিত পরিচয় পত্র (আইডি কার্ড) ও নিয়োগপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র তার হাতে এসে পৌছায়।


আনারুল ইসলাম বাবু এর আগে বিভিন্ন পত্র-প্রত্রিকার সঙ্গে যুক্ত ছিলেন এবং তিনি গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছেন। রাজধানী টিভিতে নিয়োগ পাওয়ার পর তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।


তিনি একাধারে রাজনীতিবিদ, সাংবাদিক। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। তিনি গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী ডিস মালিক সমিতির সভাপতি।


তিনি গাংনী পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ভিটাপাড়ায় ১৯৭৫ সালে জন্মগ্রহণ করেন। তিনার বাবা মরহুম সামিউল্লাহ ছিলেন এলাকায় শিক্ষক, চিকিৎসক ও বিশিষ্ট সমাজসেবক হিসেবে সুপরিচিত।

Tag
আরও খবর