ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ মালয়েশিয়ায় জনশক্তি প্রেরণ বন্ধ হবে না, আশা প্রতিমন্ত্রীর গ্রামীণ মানুষের সুবিধায় তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসা বসন্তপুরে যাত্রীবাহী বাস উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১৫ গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল-সেনা নিহত মেট্রোরেলের ভাড়ায় পূর্ণ হারেই ভ্যাট বসছে জুলাই থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ তরুণদের প্রতি মহানবীর বিশেষ নির্দেশনা অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকায় আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া শনাক্ত টাইমস হায়ার এডুকেশন রাঙ্কিং এ দেশসেরা খুবি জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কেতকী বাড়ী বাজারে নবনির্বাচিত চেয়ারম্যান কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান

চলতি বছরের মধ্যে এই বিদ্যালয়ে চীনা ভাষা শিক্ষা কোর্স চালু করবো - চীনা রাষ্ট্রদূত

চীনের রাষ্ট্রদূত কে জাতীয় স্মৃতিসৌধ এর প্রতিকৃতি ক্রেস্ট ও উপহার তুলে দিচ্ছেন কুলিয়ারচর ইউএনও ফারজানা আলম ছবি: দেশচিত্র

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সুতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে বাংলাদেশে নিযুক্ত চীনের মান্যবর রাষ্ট্রদূত মিঃ ইয়াও ওয়েন এই প্রতিশ্রুতি দেন। এবং চলতি বছরের মধ্যে এই বিদ্যালয়ে চীনা ভাষা শিক্ষা কোর্স চালু করার প্রতিশ্রুতি ও দেন তিনি।

এসময় প্রধান অতিথি আরও বলেন, লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে এসে সুন্দর অনুষ্ঠান দেখে মুগ্ধ ও মহা খুশি হয়েছেন। এ বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে চীন দেশে লেখাপড়া করার সুযোগ করে দেবেন।

শনিবার (১০ফেব্রুয়ারি) দুপুরের দিকে তিনি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রবেশের সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুল ছিটিয়ে বরণ করে নেয় তাঁকে । পরে অনুষ্ঠানের বিশেষ অতিথি কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলম তাঁকে জাতীয় স্মৃতিসৌধ এর প্রতিকৃতি ক্রেস্ট ও উপহার দিয়ে সন্মানিত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এসময় লায়ন মজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মশিউর আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত চীনের মান্যবর রাষ্ট্রদূত মিঃ ইয়াও ওয়েন এর স্পাউস মিসেস লি ইউ, মান্যবর রাষ্ট্রদূতের মেয়ে মিস ইয়াও জিয়াউ, কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কাজী মহুয়া মমতাজ, বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ ঘোষ ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. লুৎফর রহমান, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হীরা মিয়া সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন খন্দকার, ছয়সূতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিছুজ্জামান জসিম ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের দাতা সদস্য লায়ন বিউটি আক্তারসহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

আরও খবর