বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির

কুলিয়ারচর উঃ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারদের বিদায় সংবর্ধনা প্রধান

কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তামিনা হোসেন ও ডা. মো: আদিব আহমেদ এর বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রধান করা হয়েছে। 

সোমবার (১৫ এপ্রিল) দুপুর ২ ঘটিকার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তামিনা হোসেন ও ডা. মো: আদিব আহমেদকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডা. আদনান আখতার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. তমাল কান্তি মল্লিক, অন্যান্য মেডিকেল অফিসারবৃন্দ, ডেন্টাল সার্জন, সিনিয়র স্টাফ নার্সগণ, SACMO, স্বাস্থ্য পরিদর্শক, এমটিইপিআই ও অন্যান্য প্রতিনিধিগণ।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ডা. তামিনা হোসেন উচ্চতর ডিগ্রি ( FCPS - Medicine) অর্জনের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল, গাজীপুর এবং ডা. মোঃ আদিব আহমেদ উচ্চতর ডিগ্রি ( MD - Rheumatology) ডিগ্রি অর্জনের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ( BSMMU) এ বদলি হয়েছেন। 

স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ থেকে ডা. তামিনা হোসেন ও ডা. মো: আদিব আহমেদ এর জীবনে আরও সাফল্য কামনা এবং তাদের দীর্ঘায়ু কামনা করেন।

আরও খবর