ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে যে তথ্য জানালো আবহাওয়া অধিদপ্তর ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা দিল্লিতে তাপমাত্রা ছাড়িয়েছে ৪৭ ডিগ্রি, ৫ দিনের ‘রেড অ্যালার্ট’ সিরাজগঞ্জের দুই উপজেলায় ভোটগ্রহণ সম্পূর্ণ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা দেবহাটায় পোলিং এজেন্টকে ঢুকতে না দেয়ার অভিযোগ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা। কী সমস্যা হয়েছিল রাইসির হেলিকপ্টারের? এবার মিলল যে তথ্য দ্বিতীয় ধাপে নিয়ামতপুরে ৭৯ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ ঢাকা বোর্ডে এসএসসির ১ লাখ ৭৯১৪৮ খাতা চ্যালেঞ্জ লিভারপুলের নতুন কোচ স্লট প্রত্যাগত অভিবাসী কর্মীদের দক্ষ করে গড়ে তুলতে পলাশে সেমিনার অনুষ্ঠিত কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মকর্তা নিহত আজ ২য় ধাপে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান 'আবুল হোসেন লিটন' রাশিয়ার প্রকৃত বন্ধু রাইসির মৃত্যু ‍‍`মহান ট্র্যাজেডি‍‍`: পুতিন বাজেট অধিবেশন শুরু ৫ জুন গরমের ক্লান্তি দূর করে যে খাবার

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মার্শার উদ্যোগে বৃক্ষরোপণ

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ ঘোষিত ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে  কেন্দ্রীয় নির্দোশনায়  লক্ষ্মীপুর পৌর শাখার উদ্যোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ফাহিম ফয়সাল মার্শার নেতৃত্বে

বৃক্ষরোপণ করা হয়েছে। 

 

(২৯ এপ্রিল)  বিকালে জেলা  শহরের বিভিন্ন স্থানে ও শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে বৃক্ষরোপন এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে ফলজ, বনজ ও ওষধি সহ নানা ধরনের গাছ লাগানো হয়েছে। 


ছাত্রলীগ নেতা ফাহিম ফয়সাল মার্শা বলেন,  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ছাত্রলীগের নির্দেশনায় আমরা এই বৃক্ষরোপণ করি। প্রচন্ড তাপপ্রবাহ চলছে, যদি আমরা সকলে গাছ লাগায় তাহলে পরিবেশ আমাদের অনূকূলে থাকবে আশা করি। 

তিনি আরো বলেন, শুধু বৃক্ষ রোপন করলেই হবে না, নিয়মিত পরিচর্যা করতে হবে। 


এই সময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক সাইফুল আলম হৃদয়, ছাত্রলীগ কর্মী মাহি,রাহাত,মারূপ,ফাহিদ,রাহি, মিনহাজ,শাওন ও রাব্বি সহ আরো অনেকে। 


আরও খবর