আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

মাধবপুরে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ ও মামলা পল্লী চিকিৎসক পিটিয়ে হত্যার অভিযোগ।

হবিগঞ্জের মাধবপুরে সুবাস চন্দ্র পাল (৫৫) নামে এক পল্লী চিকিৎসকে ফামের্সীতে যাবার পথে গতিরোধ করে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  সকাল সাড়ে ৮টায় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে বেঙ্গাডোবা গ্রামে ঘটনা ঘটেছে।  নিহত সুবাস চন্দ্র পাল ওই গ্রামের জয়চন্দ্র পালের ছেলে। নিহত মা বাসন্তী রানী পাল জানান, সুবাস চন্দ্র সঙ্গে ওই গ্রামের শ্রীবাস চন্দ্র পাল সুমিত চন্দ্র পালের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ মামলা মোকদ্দমা নিয়ে চলছিল। এর জের ধরে শ্রীবাস চন্দ্র পাল, সুমিত চন্দ্র পালসহ এলাকার কিছু খারাপ লোক শুক্রবার সকালে সুবাস চন্দ্র পাল ফার্মেসীতে যাবার পথে তাকে আটকিয়ে বেধরক মারপিট করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আতাউল মোস্তাফা সোহেল জানান শুক্রবার সকালে সুবাস চন্দ্র পালকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গিয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব পরিকল্পিত ভাবে তার উপর হামলা করে তাকে হত্যা করা হয়েছে। 

মাধবপুর থানার এসআই সুজন শ্যাম জানান পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, এঘটনার নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ পাওয়া যায় নি। তবে পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

 

 

Tag
আরও খবর






মাধবপুরে ট্রাক চাপায় সিএনজি যাত্রী নিহত

১২৪ দিন ২০ ঘন্টা ৪৩ মিনিট আগে