ভরিতে ১০৫০ টাকা বাড়ল সোনার দাম ডোমারে চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক : দুই কর্মীকে জরিমানা আগামীকাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ঢাবিতে রিকশাচালকদের মাঝে ইচ্ছেপূরণ ফাউন্ডেশনের ক্যাপ ছাতা বিতরণ ভোলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই ইসরাইলকে যুদ্ধবিরতিতে বাধ্য করবে তুরস্ক: এরদোগান যেদিন থেকে হতে পারে সারাদেশে বৃষ্টিপাত দাদাসাহেব ফালকে’ পুরস্কার পেলেন মিথিলা ডোমারে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষ, গাড়ি ও অফিস ভাঙচুর : আহত–২০ ফের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো ৪০ বিজিপি সদস্য টেকনাফে আউশ ধানের চাষাবাদ বৃদ্ধির লক্ষ্যে ৩শ কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাতক্ষীরার কালিগঞ্জে দুই প্রতারক জনতার হাতে আটক সন্তানের হার্টে ৫ ছিদ্র বাঁচাতে বাব‌ার করুণ আকুতি চাটখিল স্কয়ার হাসপাতালের এমডি'র একক স্বেচ্ছাচারিতা, দখল ও অর্থ আত্মসাৎ এর প্রতিবাদ চাটখিল স্কয়ার হাসপাতালের এমডি'র একক স্বেচ্ছাচারিতা, দখল ও অর্থ আত্মসাৎ এর প্রতিবাদ কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে ডেউটিন দিয়ে সহায়তা করেন কৃষিমন্ত্রী কন্যা উম্মে ফারজানা শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু পাবনায় তীব্র তাপদাহে তৃষ্ণা নিবারণে ছাত্রদলের শরবত বিতরণ পাবনায় তীব্র তাপদাহে তৃষ্ণা নিবারণে ছাত্রদলের শরবত বিতরণ কুতুবদিয়ায় হারিয়ে যাচ্ছে গ্রাম গঞ্জে পিড়িতে বসিয়ে চুল-দাড়ি কাটার দৃশ্য

নাঙ্গলকোটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা

কুমিল্লার নাঙ্গলকোটে দেশের বহুল প্রচারিত ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতে ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা রবিবার বিকালে নাঙ্গলকোট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

দোয়া, মিলাদ ও আলোচনা সভায় নাঙ্গলকোট প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় ও প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম। 

বক্তব্য রাখেন নাঙ্গলকোট প্রেসক্লাব সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জনি, নাঙ্গলকোট থানার এস.আই দয়াল।

উপস্থিত ছিলেন সাহিত্য সম্পাদক দুলাল মিয়া, অপিস সম্পাদক মেহেদী হাসান ভূইয়া আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার,অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, সদস্য জহিরুল ইসলাম রুবেল, সাংবাদিক আব্দুর রহিম বাবলু,।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউসুফ আলী।

আলোচনা সভায় বক্তারা বলেন অপরাধ জগতে ৩৫ বছর ধরে নিরলস ও নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার এই মাইলফলক অবশ্যই প্রশংসনীয়। আলহাজ্ব সোহেল আহমেদ, যিনি প্রধান সম্পাদক ও প্রকাশক হিসেবে  কাজ করে চলেছেন, তাঁর অবদান নিঃসন্দেহে সাংবাদিকতা ও মিডিয়া জগতে এক অমূল্য রত্ন। তিনি অপরাধ সংবাদের প্রতিবেদনে সত্য, ন্যায় ও নিরপেক্ষতার প্রতি অবিচল থেকে সমাজে জাগরণ তৈরি করেছেন।যেখানে নীতি, আদর্শ ও মানবিক মূল্যবোধের প্রতি অটল থেকে সাংবাদিকতার সত্যিকারের চিত্র ফুটে উঠে এবং ভবিষ্যতে তাঁদের যাত্রাপথ যেন আরও বেশি সফল ও ফলপ্রসূ হয়, সেই শুভেচ্ছা জানাই। তাঁর কর্ম ও অবদান যেন আরও অনেক বছর ধরে সমাজের কল্যাণে ও অপরাধ দমনে অবদান রাখতে পারে, সেই প্রত্যাশা রাখি।

আলোচনা সভা শেষে কেক কেটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

Tag
আরও খবর