কালিগঞ্জে কৃষ্ণনগর বাজারের সরকারী সম্পদ উদ্ধারে প্রশাসন নিরব থাকায়- ক্ষুব্ধ জনগণ উখিয়ায় গাঁজাসহ বাবা-ছেলে আটক টেকনাফে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ প্রার্থীকে জরিমানা শাহপরীরদ্বীপে র‌্যাবের অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ আটক-৩ আশাশুনির ওবায়দুল্লাহ হামদ-নাত প্রতিযোগিতায় খুলনা বিভাগ শ্রেষ্ঠ আশাশুনিতে চোলাই মদসহ গ্রেফতার- ৩ আশাশুনিতে কমিউনিটি গ্রুপের সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত মহেশখালীর শাপলাপুরে টমটমের গ্যারেজের শর্ট সার্কিটে ২ জেলের মৃত্যু ময়মনসিংহ রেঞ্জে 'শ্রেষ্ঠ বিট অফিসার' নির্বাচিত ইসলামপুর থানার এএসআই আব্দুল হাদী নাগেশ্বরীতে অবাধে পাখি শিকারের দায়ে ৩ জনের জরিমানা সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদে ঢুকে মেম্বারকে মারধরের অভিযোগ বাড়তে পারে রাতের তাপমাত্রা, তাপপ্রবাহ অব্যাহত থাকবে তাহসান আবারও উপস্থাপনায় ‍ লক্ষ্য কীভাবে অর্জন করতে হয় রাশিয়া তা জানে : পুতিন ইসরাইলকে রাফায় চালানো সামরিক অভিযান অবিলম্বে বন্ধ করার আহ্বান জানিয়েছে ইইউ নির্বাচন ইস্যু পেছনে ফেলে সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বানিয়াচংয়ে এমপি রুয়েলের প্রচেষ্টায় ৬টি নতুন রাস্তার কাজ অনুমোদন গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা মুন্সির মতবিনিময় সভা। হোসেন আলোড়ন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান।

কিশোরকে হত্যা করে অটোরিক্সা চুরি

কিশোরকে হত্যা করে অটোরিক্সা চুরি


 নোয়াখালী জেলার সদর উপজেলায় মধ্য যুগীয় কায়দায় কিশোর অটোরিকশা চালককে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।  গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মাইজদী মহিলা কলেজ টু কিল্লারহাট সড়কের রাজারামপুর সীমানায় এ ঘটনা ঘটে।  নিহত মো.রিজায় (১৪) উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বদরপুর গ্রামের মো.কামাল মিয়ার ছেলে।  


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলা শহর মাইজদীর বড় মসজিদের মোড় থেকে কাদির হানিফ ইউনিয়নের কিল্লারহাট রুটে নিয়মিত অটোরিকশা চালাত রিয়াজ। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে যাত্রী সেজে দুই ছিনতাইকারী রিয়াজকে তার ব্যাটারিচালিত অটোরিকশাসহ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের নিয়ে যায়। এরপর তাকে চলন্ত রিকশায় পিছন থেকে গলার দুই জায়গায় জবাই করে হত্যার পর লাশ সেখানে রাস্তার পাশে জমিনে ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা খবর দিলে শুক্রবার  ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।  


সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, ডোবায় একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।পরে নিহতের পরিবার তার লাশ সনাক্ত করে। ওসি আরও বলেন, নিহত কিশোররের অটোরিকশার এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। তার গলায় অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

Tag
আরও খবর



সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

১৪০ দিন ৬ ঘন্টা ১ মিনিট আগে


মাদক কারবারি আটক, ৩৮০ পিচ ইয়াবা উদ্ধার

১৪৭ দিন ৫ ঘন্টা ৪৫ মিনিট আগে



নবাগত পুলিশ সুপারের কল্যাণ সভা অনুষ্ঠিত

১৫০ দিন ৪ ঘন্টা ৩৮ মিনিট আগে