নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা ফিরেছে: ইসি আলমগীর প্রচণ্ড দাবদাহে কেন তরমুজ খাওয়া দরকার? দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী এবার ভারী বৃষ্টির আশঙ্কা, দ্রুত ধান কেটে ফেলার পরামর্শ ৮০ শতাংশ পরিপক্ব হলেই এবার যে দেশে হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় বিমানবন্দর আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি


নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে দলীয় ব্যানারে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলমকে সমর্থন দেওয়ায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় পদসহ দলের সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।








এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় হাসান মঞ্জুর বলেন, ‘বহিষ্কারের খবরে আমি খুব খুশি। আমি নিজেই দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু দল আমাকে বহিষ্কার করায় সেটির আর দরকার হচ্ছে না। আমি এখন নৌকা প্রতীকের কর্মী।’




মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি জানা গেছে। এছাড়া নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু বিষয়টি নিশ্চিত করেছেন।


চিঠিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙের দায়ে জাতীয় পার্টির নোয়াখালী জেলার সেনবাগ উপজেলা সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় পদসহ পার্টির সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেওয়া হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।




জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু বলেন, নোয়াখালী-২ আসনের লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী তালেবুজ্জামান মাঠে রয়েছেন। এরমধ্যে দলের সিদ্ধান্তের বাহিরে হাসান মঞ্জুর তার লোকজন নিয়ে নৌকার প্রার্থী সংসদ সদস্য মোরশেদ আলমকে সমর্থন জানান। বিষয়টি প্রমাণিত হওয়ায় হাসান মঞ্জুরকে কেন্দ্রীয় ও জেলার পদসহ সকল সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Tag
আরও খবর



সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

১২৩ দিন ২৩ ঘন্টা ৩০ মিনিট আগে


মাদক কারবারি আটক, ৩৮০ পিচ ইয়াবা উদ্ধার

১৩০ দিন ২৩ ঘন্টা ১৫ মিনিট আগে


নোয়াখালীর ৬টি আসনে চূড়ান্ত প্রার্থী ৩৪ জন

১৩৩ দিন ১৮ ঘন্টা ৫৪ মিনিট আগে


নবাগত পুলিশ সুপারের কল্যাণ সভা অনুষ্ঠিত

১৩৩ দিন ২২ ঘন্টা ৭ মিনিট আগে