ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ নির্বাচন বন্ধ রাখা বুদ্ধিমানের কাজ হবে না- নির্বাচন কমিশনার মোঃ আলমগীর তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ। শেরপুরে ডিবি পুলিশের অভিযানে আইপিএলের তিন জুয়ারি গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশ আপিল বিভাগে নিয়ে যাবো: শিক্ষামন্ত্রী বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের চৌদ্দগ্রামে ১০ কেজি গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক. সোনাইমুড়ীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন তানোরে নির্বাচনী মাঠে প্রচারণায় এগিয়ে ময়না পিছিয়ে মামুন ২ মে পর্যন্ত সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের নির্দেশ তানভীর শাকিল জয় এমপিকে জড়িয়ে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন জেলা বিএনপি'র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র উদ্যোগে,পথচারি ও কর্মজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ক্যাপ বিতরন মানব পাচার সিন্ডিকেটে রোহিঙ্গাসহ ৬০ জন ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩, আহত ৮ ১৮ দিনে ৪২ লাখ আয় চট্টগ্রাম-কক্সবাজার রুটের ঈদ স্পেশাল ট্রেনের নড়াইলের লোহাগড়ায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন যে গ্রামে ৩৩ বছরেও আশ্রয় কেন্দ্র নেই কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুজন মহিলা নিহত তীব্র দাবদাহে কক্সবাজারের লবণ চাষীদের স্বস্তি, পাচ্ছে না পর্যাপ্ত দাম

ভাবির ব্যাক্তিগত ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করতে গিয়ে দেবর গ্রেফতার

দেবর গ্রেফতার






ভাবির ব্যক্তিগত ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করতে গিয়ে  দেবর গ্রেপ্তার 





 নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায়  এক গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ২ লক্ষ টাকা চাঁদা দাবি ও অনৈতিক প্রস্তাবের অভিযোগে দেবরকে  গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  এ সময় ভিডিওসহ একটি মোবাইল জব্দ করা হয়।


গ্রেপ্তার মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।


শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল বিকেলের দিকে জেলা শহর মাইজদী সুপার মার্কেটের ফুড ফিয়েস্তা চাইনিজ রেস্টুরেন্ট সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।   


পুলিশ জানায়, অভিযোগকারীনি একজন গৃহিনী। তার স্বামী ওমান প্রবাসী। তার প্রতিবেশী মোশারফ হোসেন টিটু একজন মোবাইল মেকানিক এবং সম্পর্কে ভুক্তভোগী নারীর দেবর হয়। অনুমান দেড় বছর পূর্বে অভিযোগকারীনির মোবাইল ফোনে সমস্যা দেখা দিলে অভিযোগকারীনি তার মোবাইল ফোনটি ঠিক করে দেয়ার জন্য দিলে টিটু ফোনটি ঠিক করে দেয়। 


খোঁজ নিয়ে জানা যায়, অভিযোগকারীনির স্বামী প্রবাসী হওয়ায় তিনি তার স্বামীর অনুরোধে নিজে একটি ব্যক্তিগত ভিডিও তৈরী করে তার স্বামীকে পাঠান এবং পরবর্তীতে ভিডিওটি ডিলিট করে দেন। কিন্তু ভিডিওটি মোবাইলের রিসাইকেল বিনে গিয়ে জমা হয়, সেটা অভিযোগকারিনীর জানা ছিল না। টিটু মোবাইল ঠিক করার সময় ভাবির মোবাইল সেটের রিসাইকেল বিন চেক করে ভিডিওটা পেয়ে তার মোবাইলে নিয়ে যায়। গত ৮ জানুয়ারি রাতে টিটু ভাবির মোবাইলে কল দিয়ে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। ভুক্তভোগী এত টাকা দিতে পারবেনা বললে সে তাকে তারে সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। 


জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত যুবক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরপর ভুক্তভোগী গৃহববধূ তার স্বামীর পরামর্শে পুলিশ সুপারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায়  সুধারাম মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Tag
আরও খবর



সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

১২৪ দিন ৫ ঘন্টা ২৯ মিনিট আগে


মাদক কারবারি আটক, ৩৮০ পিচ ইয়াবা উদ্ধার

১৩১ দিন ৫ ঘন্টা ১৩ মিনিট আগে



নবাগত পুলিশ সুপারের কল্যাণ সভা অনুষ্ঠিত

১৩৪ দিন ৪ ঘন্টা ৬ মিনিট আগে