এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু রূপগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে বাড়িঘর বিধ্বস্ত, গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি সরিষাবাড়ীতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার টেকনাফে ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ই-য়া-বা-সহ রোহিঙ্গা আটক ; পলাতক-২ চুরির টাকায় বান্ধবীকে ফোন উপহার, কক্সবাজার ভ্রমণে গিয়ে ধরা ফ্রি ফায়ারে পরিচয়ে বিয়ে; ৬ মাস পর টেকনাফ থেকে মেয়ের মরদেহ উদ্ধার বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত

ফুলবাড়ীতে দুবাই ফেরত যুবকের আত্মহত্যা


আম গাছ থেকে মাসুদ রানা (৩২) নামের দুবাই প্রবাসী এক নব বিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


সোমবার (৪ মার্চ) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। নিহত মাসুদ রানা উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আবুবক্কর সিদ্দিকের একমাত্র ছেলে। 


কাশিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক সহ স্থানীয়রা জানান, দুবাই প্রবাসী মাসুদ এক মাস আগে বিয়ে করার জন্য বাড়ীতে আসেন। গত এক সপ্তাহ আগে কুড়িগ্রাম জেলা সদরের খলিলগঞ্জ এলাকায় বিয়ে করেন তিনি। গত কয়েকদিন ধরে তার বাড়ীতে বিয়ের আমেজ চলছিল। গতকাল রোববার তার মা মনোয়ারা বেগম হঠাৎ অসুস্থ বোধ করলে মাসুদ চিকিৎসার জন্য তার মাকে কুড়িগ্রামে নিয়ে যান। নববিবাহিতা স্ত্রীও তাদের সাথে কুড়িগ্রাম বাপের বাড়ী যান। ডাক্তার দেখানোর পর মাকে ছোট বোনের বাড়ীতে এবং স্ত্রীকে শ্বশুর বাড়ীতে রেখে বাড়ীতে ফেরেন মাসুদ। রাতে তিনি একাই বাড়ীতে ছিলেন। সোমবার সকালে বাড়ীর কাজের লোকজন এসে মাসুদকে ডাকাডাকি করলে সাড়া না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে উঠানের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে তার মা স্ত্রী ও শ্বশুর বাড়ীর আত্নীয় স্বজন বাড়ীতে চলে আসে। এদিকে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে আজ সোমবার দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। 


স্থানীয়রা আরও জানান, মাসুদ রানা প্রবাস থেকে আসার পর ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। হতাশার ছাপও ছিল তার চোখে মুখে। এ কারণে সবকিছু মিলিয়ে সে আত্মাহত্যা করে থাকতে পারেন।


ফুলবাড়ী থানার ওসি তদন্ত নাজমুস সাকিব সজিব জানান, এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে লাশ পোস্টমর্টেমের জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে, পোস্টমর্টেমের রিপোর্টের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।



আরও খবর





ফুলবাড়ীতে দুবাই ফেরত যুবকের আত্মহত্যা

৬০ দিন ৪ ঘন্টা ১৫ মিনিট আগে