১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার।

শেখ হাসিনা সরকার বাংলাদেশের জন্য অপরিহার্য: পলক

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য অপরিহার্য বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বললেন, মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তিনি উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করার পাশাপাশি দেশকে নিরাপদ করেছেন।


শনিবার (২১ অক্টোবর) দুপুরে সিংড়া কোর্ট মাঠে মুক্তমঞ্চে বিভিন্ন পর্যায়ে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপজেলার তাজপুর ইউনিয়নের ৪ হাজার ৩০৩ জন সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


পলক বলেন, প্রতিবন্ধীদের জন্য সুরক্ষা আইন প্রণয়ন ছাড়াও তাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতার প্রচলন করেছেন। তাই উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।


পরে প্রতিমন্ত্রী সমজান শেরকোল ইউনিয়ন এবং লালোর ইউনিয়নে সামাজিক সুরক্ষা কর্মসূচির পনের হাজার সুবিধাপ্রাপ্তদের সাথে মতবিনিময় সভা করেন।

Tag
আরও খবর



নাটোরের সিংড়ায় ধর্ষণ চেষ্টায় আটক ৩

১১২ দিন ১৮ ঘন্টা ৪১ মিনিট আগে


নাটোরের সিংড়ায় বৃদ্ধ কৃষকের লাশ উদ্ধার

১২৯ দিন ১৬ ঘন্টা ৫৫ মিনিট আগে



পুকুর গিলে খাচ্ছে এলজিইডির রাস্তা

১৪৫ দিন ২০ ঘন্টা ৫২ মিনিট আগে