থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ বিষাক্ত ক্যামিকেলে পাকানো ৯ হাজার কেজি আম জব্দ করে জনসম্মুখে ধ্বংস শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’ অবশেষে ১৫ সদস্যের ভারতের বিশ্বকাপ দল চূড়ান্ত তাপমাত্রা কমতে পারে যেদিন থেকে বৃষ্টি-বন্যায় ১৬৯ জনের মৃত্যু গরমে মেঝেতে ঘুমালে শরীরে কেমন প্রভাব পড়ে? কনসার্টে নাচছেন রবীন্দ্রনাথ! ভাইরাল মিমটি কার? সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা

তিন শতাধিক অসহায় মানুষের মাঝে সিরাজগঞ্জ জেলা যুবলীগের ইফতার বিতরণ

তিন শতাধিক অসহায় মানুষের মাঝে সিরাজগঞ্জ জেলা যুবলীগের ইফতার বিতরণ

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে  সিরাজগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে ৩০০ জন অসহায় ও গরীবদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেল ৫ টা এস.এস রোডস্থ দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে থেকে অসহায় ও গরীবদের কে ইফতার বিতরণ করে সিরাজগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দ। 

এসময় ইফতার বিতরণে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল,যুগ্ম আহবায়ক সঞ্জয় সাহা, যুগ্ম আহবায়ক হাসান শহীদ চঞ্চল,জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলহাজ্ব সরকার সহ অন্যন্য নেতৃবৃন্দ। 

এসময় বক্তৃতাগণ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার 

নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমারা স্মার্ট বাংলাদেশের দিকে যাচ্ছি। সিরাজগঞ্জ জেলা যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে সব সময় ভালো কাজ গুলো করে থাকে। আমরা সব সময় জনকল্যাণে সাধারণ মানুষের জন্য কাজ কাজ করি। সিরাজগঞ্জ জেলা যুবলীগ আজকে পবিত্র  মাহে রমজান উপলক্ষে ৩০০ জন অসহায় ও গরীবদের মাঝে ইফতার বিতরণ দেওয়া হলো।

আরও খবর