সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু কে হবেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ? জল্পনা কল্পনার শেষ নেই ।

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জেলা  আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১৫ এপ্রিল ২০২৪) সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ একে শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভার সভাপতি জেলা প্রশাসক 

মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে শুরুতে জেলা আইনশৃঙ্খলা সর্বদা ভালো দিকগুলো এবং খারাপ দিকগুলো ও বিভিন্ন পর্যায়ে ঘটে যাওয়া ঘটনাগুলোর পুনরাবৃত্তি উপস্থাপন করা হয়।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম, সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদরায়, জেলা প্রশাসকের কার্যালয় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব মোহাম্মদ তোফাজ্জল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুস সামাদ তালুকদার,জেলা এাণ ও পুর্নবাসন কর্মকর্তা মো.  আখতারুজ্জামান, সিরাজগঞ্জ সদর  উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন,    প্রমূখ, এছাড়াও সরকারি ও বেসরকারী  অফিসের কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।

আরও খবর