ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ মালয়েশিয়ায় জনশক্তি প্রেরণ বন্ধ হবে না, আশা প্রতিমন্ত্রীর গ্রামীণ মানুষের সুবিধায় তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসা বসন্তপুরে যাত্রীবাহী বাস উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১৫ গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল-সেনা নিহত মেট্রোরেলের ভাড়ায় পূর্ণ হারেই ভ্যাট বসছে জুলাই থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ তরুণদের প্রতি মহানবীর বিশেষ নির্দেশনা অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকায় আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া শনাক্ত টাইমস হায়ার এডুকেশন রাঙ্কিং এ দেশসেরা খুবি জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কেতকী বাড়ী বাজারে নবনির্বাচিত চেয়ারম্যান কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান

অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

মাদ্রাসা থেকে বাড়ির ফেরার পথে কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াপাড়া শাল খাশাল এলাকা হতে অপহরণের শিকার মাদ্রাসা পড়ুয়া তৃতীয় শ্রেণীর ছাত্র মোঃ সাইফকে উদ্ধার করেছে র‍্যাব-১৫। এসময় অপহরণ চক্রের ৫সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১ মে) এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ সাব্বির (১৭), রোহিঙ্গা হাসান বশর(১৯), মো. আব্দুল্লাহ(১৬), সেলিম(৪৭) ও আকতার কামাল(১৬)।

র‍্যাব জানান , গত ৩০ এপ্রিল সাড়ে ৪ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ নাজিরপাড়া এলাকায় র‍্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এতে অপহৃত মোঃ সাইফ (৯) কে উদ্ধার করা হয় এবং অপহরণ চক্রের মূলহোতাসহ ৫ জন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, সাইফকে ঘটনার দিন টাকার প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে যায় মর্মে স্বীকার করে। তারা অপহরণ ও কিশোর গ্যাং এর সদস্য। তারা স্থানীয় ও রোহিঙ্গা কম বয়সী যুবকদের ১২-১৫ জনের সমন্বয়ে একটি কিশোর তৈরী করে এবং অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে।

উল্লেখ্য যে, গত গত ২৪ এপ্রিল কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া নয়াপাড়া শাল বাগান রাস্তার মাথা থেকে জাদিমুড়ার রহমানিয়া হোসাইনিয়া মাদ্রাসা নূরানী বিভাগের তৃতীয় শ্রেণীর ছাত্র মোঃ সাইফ (৯) নামে এক শিক্ষার্থী অপহরণের শিকার হয়। অপহৃত ভিকটিম প্রতিদিনের মত মাদ্রাসা ছুটি হয়ে রাত হলেও বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খুঁজতে থাকে। পরবর্তীতে পরদিন সকালে একটি মোবাইল ফোন থেকে কল করে সাইফ’কে পেতে বিপুল পরিমাণ অর্থ মুক্তিপণ দাবী এবং মুক্তিপণ আদায়ের লক্ষ্যে ভিকটিমের পরিবারকে বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় ভিকটিমের মামা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Tag
আরও খবর