চুয়াডাঙ্গায় মরুর উষ্ণতা, জনজীবনে অস্বস্তি জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক নলছিটির সুগন্ধা নদীতে নিখোঁজ আদিত্য'র খোঁজ মেলেনি ৭ দিনেও শ্যামনগরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ দুর্গাপুরে ১৮ থেকে ১৯ ঘন্টা থাকছে না বিদ্যুৎ ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু টেকনাফের নাফ নদী সীমান্ত দিয়ে বাংলাদেশে আশ্রয় নিল ১৩ বিজিপি সদস্য বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পথে মৃত্যু, এগিয়ে আসেনি কেউ দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে কুপিয়ে জখম নেত্রকোনার দুর্গাপুরে বাকলজোড়া ইউনিয়নের পূর্ব রামনগর গ্রামের ১৮টি পরিবার ২০দিন ধরে বাড়ির চলাচলের রাস্তা আটক করে গৃহবন্দী করে রাখার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রতন তালুকদারের বিরুদ্ধে। নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইব্রাহিম (৩৫) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জলবায়ু পরিবর্তন, বিপর্যস্ত আশাশুনির উপকূল ইরানের বিরুদ্ধে ইসরায়েল হামলা শুরু করেছে : মার্কিন গণমাধ্যম হাতিয়ায় ট্রাকসহ ২টন কফি পাউডার চালক-হেলপার আটক ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে গলা কাটা মরদেহ উদ্ধার সুন্দরবন টেক্সটাইল মিলস্ দীর্ঘদিন বন্ধ থাকায় মরিচা পড়ে নষ্ট হচ্ছে কয়েক কোটি টাকার যন্ত্রপাতি মোটরসাইকেল- পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে মেডিকেল অফিসারের মৃত্যু বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের টোল মওকুফ ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক বাজারে এলো নতুন ‘হোন্ডা শাইন ১০০ সিসি’ মোটরসাইকেল

ভালুকায় কৃষকের ৫শ ফলজ ও বনজ গাছ কর্তনের অভিযোগ


ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।।ভালুকায় এক কৃষকের প্রায় ৫শত বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ কর্তনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাচিনা কাচারীঘাটা এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী কৃষক রফিকুল ইসলাম বাদী হয়ে ভালুকা মডেল থানা অভিযোগ দায়ের করেছেন। 


অভিযোগ সূত্রে জানা যায়, কৃষক রফিকুল ইসলামের মা মিলন আক্তর প্রায় ৫শত বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ রোপণ করে কাটা তারের বেড়া দেন। পূর্ব শত্রুতার জেরে একই এলাকার বিল্লাল হোসেনের ছেলে মো. সাইদুল ইসলাম, মো. খলিল, মিজানুর রহমান ও খলিলের ছেলে আশরাফুল ইসলাম এবং মৃত মুনসুর আলীর ছেলে মো. বিল্লাল হোসেন অস্রসহ দলবল নিয়ে ৫শত বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ কটে ফেলে। এসময় কাটাতারের বেড়া লুটপাট করে নিয়ে যায় বলে জানান ভুক্তভোগী কৃষক রফিকুল ইসলাম। 


কৃষক রফিকুল ইসলাম বলেন, হঠাৎ অস্রসহ দলবল নিয়ে আমার প্রায় ৫শত বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ কটে ফেলে। এসময় তারা আমার কাটাতারের বেড়া লুটপাট করে নিয়ে যায়। 


ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর







6621b721799d2-190424061321.webp
ঢাকায় চীনের ভিসা সেন্টার

১০ ঘন্টা ৩৭ মিনিট আগে