চট্টগ্রামে হিটস্ট্রোকে শিশুসহ ২ জনের মৃত্যু ডিপফেকের শিকার আমির খান ছুটলেন থানায় হেলিকপ্টার দুর্ঘটনায় কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ১০ প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী কাতারের আমিরের নামে ঢাকায় সড়ক ও পার্ক, উদ্বোধন ২৩ এপ্রিল হিট অ্যালার্টে আরও ৭ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের দাবি ঝিনাইদহ জেলার পানি উঠছে না নলকূপে আনন্দ-উচ্ছ্বাসে মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি ঝিনাইগাতী উপজেলার ডেফলাই গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব হানিফ উদ্দিন মাস্টার আর নেই মনপুরায় খল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার। বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার টেকনাফ সীমান্ত দিয়ে ২৪ ঘন্টায় আশ্রয় নিল ২৪ বিজিপি সদস্য অ্যালামনাই গঠন ও দেড়শো বছর উদযাপনের মহাপরিকল্পনা কসউবিয়ানদের শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহার করতে বললেন প্রতিমন্ত্রী পলক টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

বরমী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শামিম হাসান এর উদ্যোগে কৃষকের ধান কেটে দেওয়ায় প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ নেতা শামিম।

বরমী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শামিম হাসান এর উদ্যোগে কৃষকের ধান কেটে দেওয়ায় প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ নেতা  শামিম। 

শিক্ষা শান্তি প্রগতি, ছাত্র লীগের মূল নীতি।  এইরকম স্লোগান কে সামনে রেখে বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।  বাংলাদেশ ছাত্রলীগ আলোচনা সমালোচনার মধ্যে দিয়ে বাংলাদেশের প্রতিটি জেলায় উপজেলায় এবং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 

বর্তমান সময়ে কৃষকের ধান কেটে দিয়ে খুবই প্রশংসার পাত্র হয়ে উঠেছে বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ বরমী ইউনিয়ন শাখার পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন জায়গায় কৃষকের  ধান কেটে দিয়েছেন। বরমী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ শামিম হাসান সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ ইকবাল হোসেন সবুজ এমপির নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ বরমী ইউনিয়ন শাখার সকল কর্মীরা উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।  

শামিম হাসান আরো বলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং শ্রীপুর উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক মাহাবুব হাসান এর নেতৃত্বে শ্রীপুরের বিভিন্ন জায়গায় কৃষকের ধান কাটার উদ্যোগ নেওয়া হয়েছে। এর মধ্যে কয়েকজন কৃষকের ধান কাটে দেওয়া  হয়েছে এবং পরবর্তীতে আরো কাটবেন বলেও জানান। 

শামিম হাসান বলেন আমি বাংলাদেশ ছাত্রলীগ বরমী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছি। যদি আমাকে দায়িত্ব দেওয়া হয় তাহলে আমি বরমী ইউনিয়ন ছাত্রলীগ কে মানবিক ছাত্রলীগ হিসেবে বরমী ইউনিয়নে উপস্থাপন করবো।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে বাংলাদেশ ছাত্রলীগ বরমী ইউনিয়ন শাখা কার্যকরী ভুমিকা পালন করবে। এবং মানুষের উপকারে ছাত্রলীগের ভুমিকা সবসময় অতুলনীয় হয়ে থাকবে। 

 

আরও খবর


deshchitro-661179d35653a-060424103531.webp
শিবচরে সরকারি প্রকল্পের ল্যাপটপ প্রদান

১৩ দিন ১০ ঘন্টা ৪২ মিনিট আগে