মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ আলহাজ্ব আব্দুস সালামের উদ্যোগে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় মে দিবস আসে আর যায় বাড়ে না মজুরি জ্বালানি তেলের দাম বাড়লো খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগের লক্ষ্য: প্রধানমন্ত্রী তীব্র দাবদাহে মেহনতি মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলো শুভগাছা গ্রাজুয়েট এসোসিয়েশন ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোক - এ দিনমজুরের মৃত্যু

দোয়ারাবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কচুবিল হাওড়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মোঃ ইসমাঈল (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার লক্ষিপুর ইউনিয়নের তিলুরকান্দি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।


বৃহস্পতিবার (১৫ জুন ) সকালে সাড়ে সাতটার দিকে কচুবিল হাওড়ে মাছ ধরতে যায় মোহাম্মদ ইসমাইল। হাওরে অবস্থান করাকালীন সময়ে প্রচন্ড বজ্রপাতের কবলে পড়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।


নিহতের বড় ভাই মোঃ ইসরাফিল আলী জানান, বৃহস্পতিবার সকাল ৭টার সময় কচুবিল হাওড়ে মাছ ধরতে যায়। সকাল আনুমানিক সাড়ে ৭টায় ঝড় ও বৃষ্টি আসলে ইসমাঈল হাওড়ে অবস্থান করাকালীন সময়ে প্রচন্ড বজ্রপাতের কবলে পড়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।


দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বজ্রপাতে মৃত্যুর ঘটনা নিশ্চিত করে দৈনিক দেশচিত্রকে জানান, নিহতের বড়ভাই ইসরাফিল আলী ও তার পরিবারের লোকজনসহ নিকট আত্নীয়রা বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য লিখিতভাবে আবেদন করিলে বজ্রপাতের কবলে পড়ে মৃত্যুবরণ করায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে নিহতের পরিবারের নিকট এ লাশ হস্তান্তর করা হয়েছে।

Tag
আরও খবর