সাতক্ষীরা জেলা পর্যায়ে শিল্পকলা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ কুতুবদিয়ায় আলী আকবর ডেইল দাখিল মাদ্রাসার সুপার জহিরুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন স্বেচ্ছাচারিতা ও অনিয়ম-দুর্নীতির অভিযোগ ভোলার বোরহানউদ্দিনে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো এক শিশুর। কুতুবদিয়ায় কুতুব শরীফ দরবার সড়কে সড়ক বাতির উদ্বোধন আক্কেলপুর কোরবানির পশুর হাটে ভ্রাম্যমাণ আদালত জরিমানা. নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অবশেষে চালু হলো চট্টগ্রাম-কক্সবাজারে ‘স্পেশাল ট্রেন’ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণের চেয়ারম্যান জয়নুল বারী এবং সোনালী লাইফ ইন্স্যুরেন্সের প্রশাসক এস এম ফেরদৌসের বিরুদ্ধে অভিযোগ এনে লিগ্যাল নোটিশ প্রেরণ আক্কেলপুর জমে উঠেছে কুরবানির পশুর হাট চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান জসীমের সম্মানে শোডাউন শ্যামনগরে দুর্নীতি প্রতিরোধে র‌্যালী,মানববন্ধন ও বিতর্ক প্রতিযোগিতা রামুতে মাছ আহরনোত্তর পরিচর্যা, সংরক্ষণ ও মৎস্য সম্পদ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ পেকুয়ায় তরুণীকে ধর্ষণের ৫ দিন পর থানায় মামলা টেকনাফে বিজিবি'র অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার চকরিয়ায় অস্ত্র ও সরঞ্জামসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার সিরাজগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মেয়াদ উত্তীর্ণ শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির অচলাবস্থা নিরসনে মতবিনিময় সভা সুস্থায়ী কৃষি: আমাদের উন্নয়নের ভবিষ্যৎ সংক্রান্ত ডায়ালগ অনুষ্ঠিত আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী চৌদ্দগ্রামে মাদক ও হত্যামামলায় ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেফতার.

হোয়াটসঅ্যাপে আসছে অ্যানিমেটেড অ্যাভাটার

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 19-07-2023 09:48:24 am


ফেসবুকের পর এবার হোয়াটসঅ্যাপে আসছে অ্যানিমেটেড অ্যাভাটার। বর্তমানে অ্যাপটিতে অ্যাভাটার প্রোফাইল পিকচার বা স্টিকার হিসেবে ব্যবহার করা যায়।

হোয়াটসঅ্যাপের অ্যাভাটার হচ্ছে এমন একটি ফিচার যা ব্যবহারকারীদের নিজের ছবি হুবহু থ্রিডিতে কার্টুন বানিয়ে ব্যবহারের সুযোগ দেয়। এতে ব্যবহারকারীরা ইচ্ছেমতো মুখের কাঠামো, অবয়ব, চুলের স্টাইল, পোশাক ইত্যাদির জন্য সামঞ্জস্যপূর্ণ টুল ব্যবহার করে কার্টুনের লাখ লাখ কম্বিনেশন তৈরি করতে পারবেন।



 


বর্তমানে হোয়াটসঅ্যাপে স্থির বা স্টিল অ্যানিমেটেড অ্যাভাটার ব্যবহার করার সুবিধা পাওয়া যাচ্ছে। তবে ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মটি আইওএস এবং অ্যান্ড্রয়েড দুই ধরণের ব্যবহারকারীদের জন্যই অ্যাভাটার ফিচারটি নতুনত্ব এনেছে।



 


এক্ষেত্রে তারা দুটি নতুন সুবিধা চালু করেছে, যার মধ্যে এখন একটি ছবির মাধ্যমে নিজের অ্যাভাটার কনফিগার করার অপশন রয়েছে। এছাড়া অ্যাপ সেটিংস থেকে সেট আপ করা অ্যাভাটারের আরও একটি বিস্তৃত কালেকশন অ্যাক্সেস করার সুযোগ দিয়েছে।



 


হোয়াটসঅ্যাপ এখন অ্যানিমেটেড অ্যাভাটার নিয়ে কাজ করছে বলে দাবি করেছে ওয়েবেটাইনফো। আসন্ন অ্যানিমেটেড অ্যাভাটার ফিচার সম্পর্কে একটি ভিডিও প্রকাশ করেছে তারা।



ওয়েবেটাইনফোন মতে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের আরও অভিব্যক্তিপূর্ণ এবং সুন্দর চ্যাটিংয়ের অনুভূতি দিতে চাইছে। তবে ঠিক কবে এই ফিচার আসবে তা এখনো জানা যায়নি।

আরও খবর

665d44863bc4b-030624102022.webp
ইউটিউবে ফের শীর্ষে মিস্টার বিস্ট

৯ দিন ১১ ঘন্টা ৪৩ মিনিট আগে







663ddcc6a9233-100524023726.webp
বাজার দখলে এবার যা নিয়ে আসছে Nokia

৩৩ দিন ৭ ঘন্টা ২৬ মিনিট আগে