আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের স্ত্রী


না ফেরার দেশে চলে গেলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি(১৯৪৯-১৯৫৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন আইন বিভাগের ছাত্র, সাবেক এমএলএ, পার্লামেন্টারি (যুক্তফ্রন্ট) ও ভাষা সৈনিক মরহুম এ্যাডভোকেট মুহাম্মদ দবিরুল ইসলাম স্ত্রী  আবেদা খাতুন হেনা ( ৮৭)। 

মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন মরহুমার তিন ছেলে মোঃ আহসান হাবীব বুলবুল , আহসান হাকিম দিলীপ ও আহসান উল্লাহ ফিলিপ। "আবেদা খাতুন হেনা" বার্ধক্য জনিত কারণে আজ সকাল ৯ টা ৩০ মিনিটে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।  ইন্নাহ লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। 

উল্লেখ্য, গত ২৬ আগস্ট  শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসক জানিয়েছিল বার্ধক্য জনিত কারণে কিডনি ৯০% কাজ করছে না । পারিবারিক সূত্রে জানানো হয় -

মরহুমার জানাজা ও দাফন  কাজ আগামীকাল ১০ই সেপ্টেম্বর রোজ রবিবার ঠাকুরগাঁও জেলাধীন বালিয়াডাংগী উপজেলার বামুনিয়া গ্রামে পারিবারিক গোরস্থানে বিকাল ৩.৩০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে দাফন কার্য স্বামী  ভাষা সৈনিক মরহুম এডভোকেট দবিরুল ইসলামের কবরের পাশেই শায়িত হবে ।

Tag
আরও খবর






663658e94e442-040524094857.webp
৮০ কিমি বেগে ঝড়ের আভাস

১৮ ঘন্টা ৪১ মিনিট আগে