কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মীসভা আয়োজনের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখায় আগামী ১০ (দশ) কার্যদিবসের মধ্যে কর্মীসভা আয়োজনের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

গত শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত ছাত্রলীগের এক প্যাড বিজ্ঞপ্তিতে কর্মীসভা আয়োজনের নির্দেশ দেওয়া হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, 'স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সমন্বয়কবৃন্দকে বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখায় আগামী ১০ (দশ) দিনের মধ্যে কর্মীসভা আয়োজন করে প্রয়োজনীয় সাংগঠনিক পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ দেয়া হলো।


কর্মীসভা আয়োজনে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম মামুন, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান তাপস, সহ-সভাপতি শেখ সাঈদ আনোয়ার সিজার, সহ-সভাপতি মো. রিপন মিয়া, সাংগঠনিক সম্পাদক সজীবুর রহমান সজীব, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হোসেন শান্ত, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শান্ত, উপ-দপ্তর সম্পাদক সাদি মোহাম্মদ আকাশ, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার শেলী এবং উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পূজা কর্মকার। 


উল্লেখ্য যে, চলতি বছরের ৪ জুলাই দীর্ঘ ৬ বছর পর মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ এর সিদ্ধান্ত অনুযায়ী ,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে।

আরও খবর