কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

সেনবাগ বিষ্ণুপুরে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণ করিলেন ,

সেনবাগ বিষ্ণুপুরে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণ করিলেন ,



সেনবাগ বিষ্ণুপুরে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণ করিলেন ,

চেয়ারম্যান সোহেল ও মেম্বার  আনোয়ার উল্যাহ(মাষ্টার)

 

রিপন মজুমদার বেগমগঞ্জ উপজেলা নোয়াখালী প্রতিনিধি 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড উত্তর বিষ্ণুপুর গ্রামের এলাকাবাসীর দীর্ঘদিনের দূর্ভোগ দূর করেছেন দুই দুইবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন সোহেল ও ৮নং ওয়ার্ডের প্রথম বারের নির্বাচিত মেম্বার মোঃ আনোয়ার উল্যাহ(মাষ্টার)। উত্তর বিষ্ণুপুরের এলাকাবাসীর জলাবদ্ধতা দূরীকরণ করার জন্য হাকুর টেক সংলগ্ন ভূঁইয়া বাড়ি ও ডাঃ আরিফুর রহমান বাড়ির রোডের মাঝখানে একটি পাইপ দিয়ে ড্রেন নির্মাণ করে দিয়েছেন তারা। 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে ৯নং নবিপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন সোহেলের নির্দেশে এবং আনোয়ার উল্যাহ(মাষ্টার) মেম্বারের তত্ত্বাবধানে পানি নিষ্কাশনের ড্রেন নির্মাণ করা হয়েছে। এ ড্রেনটি নির্মাণে ভূঁইয়া বাড়ি ও ডাঃ আরিফুর রহমানের বাড়ি সহ প্রায় কয়েক শত বাড়ি ঘরের জলাবদ্ধতা দূরীকরণ হয়েছে। বর্ষাকালে পর্যাপ্ত পরিমাণে পানি নিষ্কাশন না হওয়ার কারণে এসব এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হতো। এখন এই ড্রেন দিয়ে পর্যাপ্ত পরিমাণ পানি নিষ্কাশন হবে তাই আর জলাবদ্ধতা সৃষ্টি হবে না।এবিষয়ে এলাকাবাসী বলেন,আমাদের এলাকায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা সৃষ্টি হতো কারণ পানি নিষ্কাশনের পর্যাপ্ত ব্যবস্থা ছিলো না। আমাদের এলাকাবাসীর দূর্ভোগ দূর করার জন্য মোঃ বেলায়েত হোসেন সোহেল চেয়ারম্যান ও আনোয়ার উল্যাহ(মাষ্টার) মেম্বার মিলে ডাঃআরিফুর রহমান বাড়ি ও ভূঁইয়া বাড়ির রোডের মাঝখানে পাইপ দিয়ে একটি ড্রেন নির্মাণ করে দিয়েছে আশা করি এখন আর জলাবদ্ধতা সৃষ্টি হবে না। এমন একটি গুরুত্বপূর্ণ কাজ করে দেওয়া জন্য আমাদের এলাকাবাসীর পক্ষ থেকে মোঃবেলায়েত হোসেন সোহেল চেয়ারম্যান ও মোঃআনোয়ার উল্যাহ(মাষ্টার) মেম্বারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন,৯নং নবীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আনোয়ার উল্যাহ(মাষ্টার),৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সফিক,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,৯নং নবীপুর ইউনিয়নের দফাদার আবদুর রাজ্জাক,হেকিম মোঃইসমাইল,প্রবাসী মোঃজহির, মোঃইসমাইল,নুর নবী, খোকন সহ প্রমুখ৷