নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী। নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে কঠোর অবস্থানে পুলিশ, সহিংসতা করে কেউই ছাড় পাবে না - পুলিশসুপার আশাশুনি উপজেলা নির্বাচন মঙ্গলবার,ত্রি মুখী লড়াই,জামায়েত বিএপির ভোটারা ভোট দিলে দ্বিমুখী লড়াই। টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র উখিয়ায় কুখ্যাত রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ আটক টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ চকরিয়ায় ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের হাতের হাড় ভেঙে আহত, সুস্থতা কামনা ঝিনাইগাতীতে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান সাতক্ষীরায় তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৭ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে

পঞ্চগড়ে বেক্সিমকো গ্রুপের মামলায় গ্রেফতারকৃত একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু।

বেক্সিমকো গ্রুপের মামলায় গ্রেফতারকৃত একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু।

০৯ অক্টোবর ২০২৩ইং তারিখ রাতে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (পিজি হাসপাতাল) এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর নিজবাড়ী গ্ৰামের মৃত আব্দুল গফুর প্রধান এর ছেলে মোঃ হারুনুর অর রশিদ প্রধান। 

নিহতের পরিবারের লোকজন ও ভজনপুর এলাকাবাসী জহিরুল ইসলাম জহির  জানায় মৃত হারুন প্রধান পঞ্চগড়ে বেক্সিমকো গ্রুপের করতোয়া সোলার পাওয়ার প্রজেক্টের জমি ক্রয় সংক্রান্ত কাজে নিয়োজিত ছিল। সহজ সরল হারুন প্রধান নিজে জমি জমা সংক্রান্ত কাজে দক্ষ না হওয়ায় এই কাজে সহযোগিতা ও দিকনির্দেশনার জন্য একই উপজেলার পাঠানপাড়া গ্ৰামের পাথর শ্রমিক মোঃ আব্দুল সাত্তার, পিতা- সমির উদ্দিন, মোঃ আজিজার রহমান, পিতা- রফিজ উদ্দিন, মোঃ এমদাদুল হক, পিতা- রফিজ উদ্দিন, মোঃ আব্দুস সালাম, পিতা জমির উদ্দিন সহ আরও কয়েকজনকে কাজে নিয়োজিত করে।

ঐ নিয়োজিত ব্যক্তিরা বিভিন্নভাবে হারুনের সাথে প্রতারণামূলকভাবে তথ্য গোপন করে জমি রেজিস্ট্রি করায় এবং বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়।

পরবর্তীতে এ বিষয়টি প্রকাশ হলে বেক্সিমকো গ্রুপ একটি মামলা করলে হারুন প্রধান গ্রেফতার হয়।

দীর্ঘদিন কারা ভোগের পর চিকিৎসাধীন অবস্থায় হারুন মৃত্যুবরণ করে।

হারুন প্রধানের সহযোগীরা অবৈধভাবে কামাই করা টাকায় বহাল তবিয়তে জীবন যাপন করছে। আজ তারা কোটিপতি আর বলির পাঠা হল হারুন প্রধান।

এলাকায় বিশিষ্ট সমাজসেবক, পাথর ব্যবসায়ী ও আওয়ামীলীগ দলীয় নেতা হিসেবে বিশেষ পরিচিতি ছিল হারুনুর রশিদ প্রধান এর।

আরও খবর