প্রাথমিক শিক্ষক-কর্মকর্তাদের ৮ কাজে বিরত থাকার নির্দেশ সৌদি আরবের প্রধানমন্ত্রী হলেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিমানবন্দরে চোখ ওঠা রোগীদের লাগবে চিকিৎসকের সার্টিফিকেট যুক্তরাষ্ট্রে পোশাক রপ্তানি বেড়েছে ৫৪ শতাংশ পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিন রাজশাহীতে বিশ্বের দ্বিতীয় ক্ষুদ্রাকৃতির ‘মা’, মাসুরা বেগম দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময় টেকনাফে ৪ বছরের শিশু অপহরণ ! রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস পালিত নিজেকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখি কেশবপুরে গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ হিস্ট্রি ক্লাবের (3MPC) প্রতিযোগিতার জয়ী 'টিম হিস্টোগ্রাফার্স '। বাঘায় সামাজিক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত চবিতে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে সারিয়াকান্দিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় জেলা প্রশাসনের আয়োজনে শেরপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত ঝিনাইগাতীতে পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত টেকনাফে পৃথক অভিযানে ৮৪হাজার পিস ইয়াবা জব্দ! বশেমুরবিপ্রবির ভেটেরিনারি বিভাগে দুইদিন ব্যাপী সার্জিক্যাল কেস প্রাক্টিস

রণবীর সিংয়ের বিরুদ্ধে ফের মামলা

সংগৃহীত ছবি



নিউজ ডেস্ক: 


বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে ফের মামলা দায়ের হয়েছে।কিছুদিন আগে পেপার ম্যাগাজিনের ফটোশুটে বিবস্ত্র হয়ে হইচই ফেলে দিয়েছিলেন এই অভিনেতা। এরপর তার বিরুদ্ধে মুম্বাইয়ের একটি থানায় মামলা দায়ের হয়। এবার মামলাটি হয়েছে কলকাতা উচ্চ আদালতে।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মামলাটি করেছেন সংখ্যালঘু নারী সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। ম্যাগাজিনের জন্য করা রণবীরের বিবস্ত্র ফটোশুটের ছবি যাতে পশ্চিম বাংলায় বিশেষভাবে না ছড়ায়, সেই জন্য কলকাতা উচ্চ আদালতের সাহায্য চেয়ে আবেদন জানিয়েছেন নাজিয়া।


এদিকে সম্প্রতি আবারো রণবীর সিংকে বিবস্ত্র হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতের পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল (পেটা)। সবাইকে নিরামিষভোজী হওয়ার আহ্বান জানাতেই এই পরিকল্পনা করেছে পশুপ্রেমীদের এই সংস্থা।


কাজের দিক থেকে গত সপ্তাহেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।



আরও খবর

লন্ডনী টিকেট লইয়া মুক্তি

১ দিন ১৩ ঘন্টা ২৯ মিনিট আগে



অস্কারে যাচ্ছে ‘হাওয়া’

২ দিন ২১ ঘন্টা ৫১ মিনিট আগে


আজ মডেল ও অভিনেত্রী মৌ রহমান এর জন্মদিন

৪ দিন ২ ঘন্টা ৫২ মিনিট আগে



ঝালকাঠিতে ইত্যাদি

৮ দিন ৬ ঘন্টা ১৪ মিনিট আগে


৪৭ সেকেন্ডে চুল কেটে বিশ্বরেকর্ড

১০ দিন ২১ ঘন্টা ৫২ মিনিট আগে