মির্জাগঞ্জে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী জেলা প্রশাসন সাতক্ষীরার নিরাপদ প্রক্রিয়ায় আম বাজারজাত সময়সূচি নির্ধারণ নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মোজাম্মেল হক সংসদের অধিবেশন শুরু সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী সাতক্ষীরায় এনএসআই’র অভিযানে অপরিপক্ক ৪০ মণ আমসহ আটক ১ শ্রীমঙ্গল পৌরসভার অভিযানে সড়ক-ফুটপাতে ভাসমান দোকান ও স্থাপনা উচ্ছেদ শ্রীমঙ্গলে বিভিন্ন অনিয়মের দায়ে ১৭ হাজার টাকা জরিমানা নাভারণ সাতক্ষীরা সড়কে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত,আহত-৩ ডোমারে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার মইনউদ্দিন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ কয়রার খিরোলে জোরপূর্বক জমি দখল ও মারপিটের অভিযোগ শ্যামনগরে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে পানি সাশ্রয়ী সেচ প্রযুক্তি প্রদর্শনী ট্রায়ালের মাঠ দিবস অনুষ্ঠিত লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ বগুড়ায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহি নিহত রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গ’লা কে’টে হ’ত্যা টেকনাফে পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার

চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন মোঃমাসুদ রানা


আমার-আপনার একটু সহযোগিতায় হয়ত সুস্থ ভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখতে পারে মোঃ মাসুদ রানা । ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার  ৫ নং দুওসুও  ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মাসুদ রানা । 'মেসার্স মারিয়া টেলিকম' নামীয় ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা পূর্বক পরিবারের ৪ সদস্যের সাংসারিক ব্যায়ভার করত তিনি । কিন্তু এক বছর যাবত কমলের হার বেড়ে যাওয়া এবং বাম পায়ের পিছনের রগ শুকিয়ে যাওয়াসহ শারীরিক রোগে আক্রান্ত হয়ে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা পরিচালনা করে আসছেন । চিকিৎসার ব্যায়ভার বহন করতে গিয়ে এখন তিনি সর্বস্বান্ত  । চিকিৎসকের পরামর্শ অনুযায়ী উক্ত রোগের উন্নত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী দেশ ভারতে গিয়ে সার্জারি করা সহ শারীরিক রোগের উন্নত চিকিৎসা করা একান্ত প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক । 


তাই তার সু-চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী, দানশীল, হৃদয়বানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। যদি সকলে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি আমরা, তাহলে অতি শীঘ্রই তিনি   সু-চিকিৎসা পাবেন বলে আশাবাদী। সকলের সহযোগিতায় ফিরে পেতে পারে তিনি স্বাভাবিক জীবনের পথচলা।


সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ মাসুদ রানা 

 বিকাশ /নগদ পার্সোনাল  নাম্বর- ০১৭৩৭৪১৯১০৩

Tag
আরও খবর