নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী। নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে কঠোর অবস্থানে পুলিশ, সহিংসতা করে কেউই ছাড় পাবে না - পুলিশসুপার আশাশুনি উপজেলা নির্বাচন মঙ্গলবার,ত্রি মুখী লড়াই,জামায়েত বিএপির ভোটারা ভোট দিলে দ্বিমুখী লড়াই। টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র উখিয়ায় কুখ্যাত রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ আটক টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ চকরিয়ায় ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের হাতের হাড় ভেঙে আহত, সুস্থতা কামনা ঝিনাইগাতীতে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান সাতক্ষীরায় তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৭ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে

ইলিয়াস কাঞ্চনের জন্মবার্ষিকীতে বড়লেখায় খাদ্যসামগ্রী উপহার পেলো কন্যাদায়গ্রস্ত পরিবার

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা  গণমানুষের মাহনায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস কাঞ্চনের ৬৭তম জন্মবার্ষিকী উপলক্ষে নিম্ন আয়ের পরিবহন শ্রমিকের মেয়ের বিয়েতে উপহার স্বরুপ ৩০ কেজি মাংস দিয়ে মানবিক সহায়তা প্রদান করেছে নিসচা বড়লেখা উপজেলা শাখা। 

সপ্তাহব্যাপী জনহিতকর মানবিক কর্মসূচির অংশ হিসেব উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের এক কন্যাদায়গ্রস্ত পরিবহন শ্রমিকের মেয়ের বিয়ের একদিন পুর্বে মানবিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক মাওলানা মাসুম আহমেদ, কেন্দ্রীয় কার্যকরী সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমন, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মো. জমির উদ্দিন, অলিউর রহমান পারভেজ, এমরান আহমদ ও ক্রীড়া সংগঠক কবির আহমদ প্রমুখ। 

এসময় পরিবহন শ্রমিক আব্দুস সালাম নিসচা'র প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের জন্মবার্ষিকীতে মহান সৃষ্টিকর্তার নিকট তার দীর্ঘায়ু কামনা করি। আর আমি যখনই কোনো অসুবিধায় পড়ি তখনি আমি নিসচা'র কাছ থেকে তাদের সাধ্যানুযায়ী সহযোগিতা পাই। এবার আমার মেয়ের বিয়েতে নিসচা বড়লেখা শাখা ৩০ কেজি মুরগী দিয়ে সহযোগিতা করেছে। এই দ্রব্যমূল্যের দিনে শীতের রাতে তারা আমার বাড়িতে এসে মাংসগুলো পৌছে দিয়েছে তাদের এই মানবিক সহযোগিতা আমি আজীবন মনে রাখবো। 

প্রসঙ্গত, নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী জনহিতকর মানবিক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। 

গতকাল (২৪ ডিসেম্বর) হাফেজ'দের মাঝে পবিত্র কুরআন শরিফ বিতরণ ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে সপ্তাহব্যাপী জনহিতকর মানবিক কার্যক্রম শুরু হয়। আজ ২য় দিনে পরিবহন শ্রমিকের মেয়ের বিয়েতে খাদ্য সামগ্রী (৩০ কেজি মাংস) দিয়ে মানবিক সহায়তা প্রদান করা হয়। 

কর্মসূচির মধ্যে আরও যা রয়েছে- শীতবস্ত্র বিতরণ, স্বেচ্ছায় রক্তদান, এতিমখানায় খাবার বিতরণ ও বৃক্ষরোপণ অভিযানসহ অন্যান্য জনহিতকর মানবিক কর্মসূচির মাধ্যমে সড়ক আন্দোলনের বিশ্বের রোলমডেল নিরাপদ সড়ক চাই (নিসচা)'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত গণমানুষের মাহনায়ক জনতার নেতা বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস কাঞ্চনের জন্মবার্ষিকী উদযাপন করা হবে।

আরও খবর