আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

নব নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবদূর রশীদ স্যার এর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

১৪১ জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবদুর রশিদ সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পন জানিয়েছেন। স্বাধীনতার ৫২ বছর পর সরিষাবাড়ী উপজেলা থেকে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হওয়ার পর ১৯ জানুয়ারী (শুক্রবার) বিকেল ৪ টা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এর পর শহিদ স্মৃতিস্তম্ভ ও শহিদ মুক্তিযোদ্ধা বেদিতে পুষ্পস্তবক অর্পনের পর মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।সকল ভোটারদের ভোট দিয়ে নির্বাচিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে নব নির্বাচিত সংসদ সদস্য আবদুর রশিদ তার বক্তব্যে বলেন, আমি চেষ্টা করব সরিষাবাড়ীর উন্নয়ন৷ সরিষাবাড়ীতে শান্তি প্রতিষ্ঠা করা। সরিষাবাড়ীকে মাদক মুক্ত করা। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা। শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করা। ডিজিটাল সরিষাবাড়ী গড়ার লক্ষ্যে আমি কাজ করে যাব। 


 এ সময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন অর রশিদ, সহ সভাপতি পৌর মেয়র মনির উদ্দিন,সহ সভাপতি এমএ গণি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মন্টু লাল তেওয়ারী,তথ্য ও গবেশনা  বিষয়ক সম্পাদক ও জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক   মঞ্জুর মোর্শেদ তরফদার সোহেল,প্রচার সম্পাদক শফিকুল ইসলাম খোকন,  সদস্য মাইনুল ইসলাম, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশিফিকুর রহমান সহ বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও বিভিন্ন সামাজিক সংগঠন এর কর্মীরা উপস্থিত ছিলেন।  পরে মুক্তিযোদ্ধা সংসদে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলুর সঞ্চালনায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও খবর