ক্ষেতলালে মানসিক ভারসাম্যহীন কিশোরীর আত্মহত্যা চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেণী কর্মচারী পরিষদের পূ্র্ণাঙ্গ কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত। দরিদ্রদের মাঝে বিতরণের মুরগির ঘর নির্মাণে দুর্নীতির অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে হঠাৎ দুর্বৃত্তদের গুলিবর্ষণ, আহত ৪ পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার বুড়াবুড়িতে মাঠ দিবস অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীর প্যারিস সফরের সম্ভাবনা রয়েছে: ফরাসি রাষ্ট্রদূত রাজধানীতে বোমা কারখানার সন্ধান, বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব জয় এর পালা শুরু। আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যান সহ ২০ বাড়ি ভাঙচুর, হামলা-পাল্টা হামলায় আহত-১০, আটক-১৩ শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম "সংসার হচ্ছে একটি দ্বিচক্রযান; যার চালক ও এক চক্র হচ্ছে স্বামী আর অপরটি স্ত্রী!" যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, 'চালকত্বের' দাসত্ব স্বীকার! নচেৎ তা শুধুই 'সং!' লাখাইয়ে সরকারীভাবে ধান সংগ্রহের উদ্বোধন। দুর্গাপুরে বিষপানে আত্মহত্যায় মামলায় দেবর আটক নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কুতুবদিয়ায় লবণ উৎপাদনে খুশি চাষীরা,দামে হতাশ সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত বাবার হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে সেচ্ছাসেবকলীগ নেতা সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শহীদ হালিম-লিয়াকত বৃত্তির সনদ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

ঈশ্বরগঞ্জে ভুয়া এস আই গ্রেফতার



ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা পুলিশ শ্বশুর বাড়ি থেকে ভুয়া এস আই মনির খানকে গ্রেফতার করেছে। ধৃত মনির নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার হিরণপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র।


পুলিশ জানায়, ২ ফেরুয়ারি পুলিশের এস আই পরিচয় দিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কবির ভুলসোমা গ্রামের আব্দুল খালেকের কন্যাকে বিয়ে করে শ্বশুর বাড়িতে সে অবস্থান করছিল। বিয়ের পর শ্বশুর বাড়ি এলাকায় এস আই পরিচয়ের দাপট দেখিয়ে লোকজনকে নানা ভয়ভীতি দেখাচ্ছিল। এতে এলাকাবাসীর মাঝে সন্দেহের সৃষ্টি হলে বিষয়টি তারা ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন।


সোমবার ঈশ্বরগঞ্জ থানার ওসির নির্দেশে এস আই ওমর ফারুক রাজু তাকে শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ওসি মাজেদুর রহমান জানান, গ্রেফতারকৃত ভুয়া এস আই মনির (২৭) একজন প্রতারক। সে নিজেকে পুলিশের এস আই পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় অপরাধ মূলক কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর ,ঢাকার শাহ্আলী ও ময়মনসিংহ কোতোয়ালী থানায় মানুষকে অজ্ঞান করে টাকা পয়সা ছিনতাই খুন সহ একাধিক মামলা রয়েছে। ধৃত মনিরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান। 

আরও খবর