দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার অর্থ সংকটের কারণে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে দল পাঠাচ্ছেনা নোবিপ্রবি মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার উৎপাদনের লক্ষ্য মাত্রা ছাড়িয়ে গেলেও ২০০ বছরেও ভাগ্যের পরিবর্ত হয়নি চা শ্রমিকদের দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা

সাবেক জাতীয় ফুটবলার রাজিয়া সুলতানার শিশু সন্তানের ভবিষ্যতের জন্য এক লক্ষ টাকা প্রদান

সাবেক জাতীয় ফুটবলার রাজিয়া সুলতানার শিশু সন্তানের ভবিষ্যতের জন্য এক লক্ষ টাকা প্রদান




মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় সাতক্ষীরার কালীগঞ্জের কৃতি ফুটবলার রাজিয়া সুলতানা ১৩ মার্চ রাত দশটায় একটি পুত্র সন্তান জন্ম দেওয়ার পর স্টোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। রাজিয়া সুলতানা নেই এই মৃত্যুর সংবাদে পরিবার ও সাতক্ষীরারসহ কালীগঞ্জের ক্রীড়াঙ্গনের সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।


রাজিয়ার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ১২ নম্বর মৌতলায় পিতার বাড়িতে বুধবার রাত ১০টায় একটি পুত্র সন্তান প্রসব করেন। এবং প্রচন্ড রক্ত ক্ষরণ হয়, রাত তিনটায় হঠাৎ রাজিয়া স্ট্রোক করেন। হসপিটালে নেয়ার পথে ভোর চারটায় তার মৃত্যু হয়। রেখে যায় জন্ম নেওয়া ফুটফুটে একটি পুত্র সন্তান। শিশু সন্তানটির ভবিষ্যৎ অনেকটা অনিশ্চয়তা দেখা দিয়েছে।


এ প্রেক্ষিতে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি, দেশবরেণ্য জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সংগঠক ও সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের প্রধান উপদেষ্টা শেখ বশির আহমেদ মামুন শিশুটি ভবিষ্যতের জন্য ১৫ মার্চ শুক্রবার সকালে নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন। একই সাথে ভবিষ্যতে শিশুর লেখাপড়া সহযোগিতার আশ্বাস দিয়েছেন।


শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার গ্রামে পরিবারের কাছে পৌঁছে দেন।


এসময় উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের আহবায়ক, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান, ফোরামের সদস্য সচিব সাবেক জাতীয় ফুটবলার ইমাদুল হক খান, সদস্য সাবেক ফিফা সহকারী রেফারী ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু প্রমূখ।

Tag
আরও খবর