রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে : প্রতিরক্ষা মন্ত্রণালয় ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের আক্কেলপুরে কাশিড়া গ্রাম থেকে কালো পাথরের দূর্লভ মূর্তি উদ্ধার. রাসায়নিক দ্রব্যে পাকানো আম জব্দের পর জনসম্মুখে বিনষ্ট ইউপি সদস্যের ইয়াবা সেবনের সংবাদ করায় সাংবাদিকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা লক্ষ্মীপুরে ১৩ বছর পর ভোট আগামীকাল, নির্বাচনী সকল প্রস্তুতি সম্পূর্ন জয়পুরহাটে বৃষ্টি কামনায় ইসতিসকার নামাজ আদায় কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে পাকানো আম জব্দ ও বিনষ্ট করা হয়েছে রাজবাড়ীর দৌলতদিয়ায় বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়। রাজবাড়ীর দৌলতদিয়ায় বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়। বরিশালে তীব্র দাপদাহে ইলেকট্রনিক শো রুমগুলোতে এসি, ফ্যান, অতিরিক্ত দামে বিক্রি। ক্রাতাদের ভোগান্তি। ক্ষেতলালে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ক্ষেতলালে প্রথমবারের মতো চীনা বাদাম চাষে ঝুঁকছে কৃষকরা বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী ভাঙ্গায় আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস হাসিনা-তাভিসিন আন্তরিক বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর কোরআনের সবচেয়ে সম্মানিত আয়াত

কিশোর গ্যাং এর হামলায় গুরুতর জখম নিউজ কাশীপুরের নির্বাহী সম্পাদক শহীদুল ইসলাম খাঁ

সংগৃহিত

চাঁদাবাজির প্রতিবাদ করায় এবার নিউজ কাশীপুরের নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার শহীদুল ইসলাম খাঁ কে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং লিডার জসিম, টুটুল, আবির, কাজল, রবি, হৃদয়ের নেতৃত্বে সন্ত্রাসীরা। 


বাংলাবাজার আমবাগান এলাকায় (২৭ মার্চ) বুধবার, রাত সাড়ে নয়টার সময় ইঞ্জিনিয়ার শহীদুল ইসলাম খাঁ কে হত্যার উদ্দেশ্যে হামলা করে উক্ত সন্ত্রাসীরা। সুচিন্তানগর এলাকায় জনৈক নজরুল ইসলামের বাড়ির কাজ চলাকালীন সময় ইট-সিমেন্ট প্রদানের নামে চাঁদা দাবী করে উক্ত সন্ত্রাসীরা । ঘটনার প্রতিবাদ করলে আজ রাত সাড়ে নয়টায় তারাবীর নামাজ থেকে বাসায় ফেরার পথে চাইনিজ কুড়াল ও রামদা দিয়ে প্রায় অর্ধশতাধিক কিশোর গ্যাং সদস্য শহীদুল ইসলামের উপর হামলা করে।। হামলায় শহীদুল ইসলামের ডান হাতের কব্জি, আঙ্গুল ও বুকের বাম পাশ মারাত্মকভাবে জখম হয়।এই সময় এলাকাবাসীর সম্মিলিত প্রতিরোধে কিশোর গ্যাং সদস্যরা পালিয়ে যায়। 


শহরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নেয়ার পর, ফতুল্লা মডেল থানায় হামলাকারী সকলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 


উল্লেখ্য, ইঞ্জিনিয়ার শহীদুল ইসলাম খাঁ পিরান গার্মেন্টস এন্ড হ্যান্ডিক্রাফটের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ গার্মেন্টস বায়িং হাউজ এসোসিয়েশনের সদস্য। সামাজিক প্রতিষ্ঠান আলোকিত কাশীপুর এর প্রতিষ্ঠাতা, দুদু মিয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক, কাশীপুর সমাজ উন্নয়ন সংসদের আজীবন সদস্য সহ বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রমের সাথে জড়িত। 


বিভিন্ন সময় মাদক ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে সোচ্চার কন্ঠ হওয়ার তার প্রতি কিশোর গ্যাং সদস্যরা ক্ষিপ্ত ছিল বলে ধারনা করা হচ্ছে। এছাড়া কাশীপুরে পুলিশ ফাড়ি চেয়ে আন্দোলন করে তিনি সন্ত্রাসীদের চক্ষুশূলে পরিনত হয়েছেন। 


প্রতিবাদী কন্ঠস্বর ইঞ্জিনিয়ার শহীদুল ইসলামের উপর হামলায় কাশীপুরের সচেতন নাগরিক সমাজ উদ্বেগ প্রকাশ করেছেন। 


সমাজ থেকে কিশোর গ্যাং নির্মূলে প্রশাসন যথাযথ ভূমিকা পালন করবে, সাধারণ জনগন এখন সেটাই প্র

ত্যাশা করে।


আরও খবর