জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট বেড়েছে লবণ উৎপাদন ; কমেছে দাম দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে শাহজালাল মোল্লা এবং তাদের পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রীপুরে পরিকল্পিত হামলায় মা-মেয়ে আহত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ বেবী নাজনীন চৌদ্দগ্রামে তীব্র তাপদাহ থেকে রক্ষা ও বৃষ্টির প্রার্থনা করে দুটি স্থানে ইসতিসকার নামায অনুষ্ঠিত. সিরাজগঞ্জে রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় সাবেক ছাত্রনেতা ও জেলা বিএনপি'র যুগ্ন-সাধারন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ অভয়নগরে বৃষ্টর জন্য ইসতিসকার নামাজ আদায় বিয়ে নিয়ে প্রতারণা ও নির্যাতনের অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে দেবিদ্বারে বিনামূল্যে শরবত বিতরন ডোমারের 'শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তন'-এর সাধারণ সভা অনুষ্ঠিত শ্যামনগরে বাংলালোকনাট্য ইনস্টিটিউট মেতে উঠল বর্ষ বরণে সারিয়াকান্দিতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামায অনুষ্ঠিত চকরিয়ায় বাড়ির ছাদে উঠে আম পাড়তে গিয়ে পা-পিছলে পড়ে গৃহবধূর মৃত্যু ঈদগাঁও’র পাঁচ ইউপি’র নির্বাচন রবিবার

কালিগঞ্জে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভায় অনুষ্ঠিত।

কালিগঞ্জে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভায়  অনুষ্ঠিত। 


সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক কমিটি, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টা ৩০ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ দিপুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন  সাতক্ষীরা- ৪ আসনের সংসদ সদস্য এস. এম. আতাউল হক (দোলন)। 


এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজাহার আলী, থানার অফিসার ইনচার্জ মো. শাহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিরাজ হোসেন, সমাজসেবা অফিসার মো. আকরাম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা অর্না চক্রবর্তী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তানজিয়ারা খাতুন, কৃষি কর্মকর্তা ওয়াসিম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষসহ সরকারি কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। সভায় বর্তমান সময় মোটরসাইকেল চুরি, ডাকাতি, ছিনতাই বেড়ে যাওয়ায় আইন শৃঙ্খলা বাহিনীকে কঠোর নজরদারিতে রাখাসহ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা জন্য রাত্রের বেলায় আইন শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার টহল জোরদার করার আহ্বান জানানো হয়। 


এ সময় বক্তারা বলেন, কালিগঞ্জ উপজেলায় সবচেয়ে বড় সমস্যা মাদক সেবন, মাদকচোরা চালান ব্যবসা, কতিপয় কিছু কুচক্রী মহল চিংড়ি চাষিদের ধ্বংস করার জন্য রেনু পোনা সরবরাহের সাথে সাথে ব্যাপক হারে মাদকদ্রব্য পাচার হচ্ছে। মাদক ব্যবসায়ী নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। এ সময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি উল্লেখিত সব ধরনের সমস্যা সমাধানের জন্য স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের জনগণের কল্যাণে কাজ করে সমস্যা নিরসনের করতে হবে। 


আমার নির্বাচনী এলাকার শ্যামনগর ও কালিগঞ্জে বালু উত্তোলন নিয়ে দীর্ঘদিনের জটিলতা নিরসন করা হবে এবং সামনে বর্ষা মৌসুমে আগে রাস্তার পাশে মরা শিশু ফুল গাছ গুলো জেলা পরিষদ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান সমন্বয়ে কেটে নেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। মাদক চোরাচালান নিয়ন্ত্রণে সীমান্তে কঠোর নজরদারি, গলদা রেনু সাথে ভারত থেকে আশা মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আনতে হবে। এলাকায় চুরি ও ডাকাতি বন্ধে টহল জোরদার গ্রহণসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।