বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির

দ্বীপাঞ্চল সম্মাননা পেলেন ৭ তরুণ

কক্সবাজারের দ্বীপ উপজেলা অপরূপ সৌন্দর্যের নীলাভূমি কুতুবদিয়ায় ভ্রমণ প্রেমিকদের চিত্রিক তুলে ধরা ও পর্যটকদের পথনির্দেশক সহযোগিতা এবং দ্বীপে পর্যটক মুখী করা সহ মানবিক কাজে সহযোগিতার জন্য উপজেলার  সমুদ্র বিলাস হোটেল এন্ড রিসোর্টের পক্ষ থেকে দ্বীপাঞ্চল সম্মাননা স্মারক প্রদান করা হয় কুতুবদিয়ার ৭ তরুণকে। 

শুক্রবার(১৩ এপ্রিল ২০২৪) বিকালে  সমুদ্র বিলাস হোটেল এন্ড রিসোর্টের হল রুমে দ্বীপের ৭ জন তরুণকে  তাদের স্বেচ্ছাসেবী ও মানবিক অবদানের জন্য পুরস্কৃত করা হয়। উপজেলায় সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ অবদানের জন্য ৭ জন তরুণের হাতে '  ’দ্বীপাঞ্চল সম্মাননা স্মারক' তুলে দিয়েছেন সমুদ্র বিলাস হোটেল এন্ড রিসোর্টের উপদেষ্টা আলিম আল আজহারী, ও পরিচালক আদিল চৌধুরী।

সম্মাননাপ্রাপ্ত ৭ তরুণ  তারা হলেন,মোবারক হোসাইন-লাভ ল্যান্ড কুতুবদিয়া,ইমতিয়াজ উদ্দিন জিল্লু-লাভ ল্যান্ড কুতুবদিয়া, 
নাজমুল হুদা সাকিব-লাভ ল্যান্ড কুতুবদিয়া।
নুরুল আজম কুতুবী,সদস্য -মানবিক টিম কুতুবদিয়া।মোহাম্মদ আরিফ-নিজের দেখা কুতুবদিয়া (নিদেক),আবু হানিফ-(নিদেক),সাকিবুল হক (ছোটন)-(নিদেক)।

এ ব্যাপারে নিজের দেখা কুতুবদিয়া (নিদেক) গ্রুপের এডমিন মোহাম্মদ আরিফ  বলেন,সেচ্চাসেবী   কার্যক্রমে যারা সমর্থন জানিয়েছেন তাদের  প্রতি কৃতজ্ঞতা। বিশেষ করে সমুদ্র বিলাস হোটেল এন্ড রিসোর্ট কর্তৃপক্ষে  নিজের দেখা কুতুবদিয়া (নিদেক) পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া শুভাকাঙ্ক্ষী  প্রতি কৃতজ্ঞতা। আমাদের কার্যক্রমকে সমর্থন জানিয়ে স্বীকৃতিস্বরুপ সম্মাননা প্রদান করেছেন
সমুদ্র বিলাস হোটেল এন্ড রিসোর্টের উপদেষ্টা আলিম আল আজহারী ও পরিচালক আদিল চৌধুরীর প্রতিও কৃতজ্ঞতা। এই পুরস্কার উৎসর্গ করছি আমাদের  সব শুভাকাঙ্খীদের মাঝে।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।


Tag
আরও খবর