ঝড়-তুফানের আশঙ্কা , সতর্কসংকেত ৭ অঞ্চলে ট্যুরিজম বোর্ডের সঙ্গে কাজ করবে ডিএনসিসি বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা গৃহীত হলো জাতিসংঘে প্রান্তিক মানুষদের মূলধারায় নিয়ে আসতে চেষ্টা করা হচ্ছে: সমাজকল্যাণ মন্ত্রী গরমে মাইগ্রেনের যন্ত্রণা প্রতিকারে যা করবেন ফের টালিউডের সিনেমায় বাঁধন চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ উদযাপন

বাঙ্গালির ঐতিহ্য রক্ষায় প্রতি  বছরের ন্যায় এবছরও পূর্বাচল ইস্ট উড সিটি পরিবারের আয়োজনে ১৪৩১এর নববর্ষ উৎযাপন করা হয়েছে। গতকাল ২০ এপ্রিল শনিবার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ  উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায় পূর্বাচল ইস্ট উড সিটি আবাসন প্রকল্পের সাইট অফিসে দিনব্যাপী এ নববর্ষ উৎযাপন করা হয়। অনুষ্ঠানে অংশ হিসেবে ছিলো ক্রীড়া প্রতিযোগিতা, গ্রাহকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও জমকালো মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে ৩ শতাধিক গ্রাহকসহ স্থানীয় এলাকাবাসী অংশ নেয়। 

বর্ষবরণ অনুষ্ঠানে পূর্বাচল ইস্ট উড সিটি আবাসন প্রকল্পের চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, বাংলা নববর্ষের গুরুত্ব ও বাঙ্গালির ঐতিহ্য রক্ষায় প্রতি বছর এমন আয়োজন করা হয় । পাশাপাশি পরিবেশবান্ধব আবাসন গড়তে সব রকম ব্যবস্থা করা হয়েছে । 

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডেপোটি ডাইরেক্টর মাছুম বিল্লাহ, সিনিয়র জিএম ফারহানা আক্তার, জিএম শামিম আহমেদসহ কোম্পানির কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক ও গন্যামান্যরা ব্যক্তিবর্গরা।

পরে ভূরিভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।  

Tag
আরও খবর





66358fe166ba4-040524073113.webp
ফের টালিউডের সিনেমায় বাঁধন

১ ঘন্টা ২ মিনিট আগে