চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দেশের বাজারে কোর আই৭ প্রসেসরে চলা নতুন ল্যাপটপ

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 23-04-2024 09:07:10 am



দেশের বাজারে ডেলের ল্যাটিটিউড সিরিজের নতুন ল্যাপটপ এনেছে গ্লোবাল ব্র্যান্ড। ইন্টেলের ১৩ প্রজন্মের কোর আই৭ প্রসেসরে চলা ‘ডেল ল্যাটিটিউড ৭৪৪০’ মডেলের ল্যাপটপটিতে শক্তিশালী গ্রাফিকস কার্ড রয়েছে। 


ফলে স্বচ্ছন্দে উন্নত রেজল্যুশনে বিভিন্ন কাজ করা যায়। ১৬ গিগাবাইট র‍্যাম সুবিধার ল্যাপটপটির দাম ধরা হয়েছে ১ লাখ ৮৮ হাজার টাকা। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্লোবাল ব্র্যান্ড।

১৪ ইঞ্চি ফুল হাই ডেফিনেশন (এইচডি) পর্দার ল্যাপটপটির ধারণক্ষমতা ৫১২ গিগাবাইট। আঙুলের ছাপ শনাক্তকরণ সুবিধাসহ ব্যবহারকারীদের তথ্যের নিরাপত্তায় ল্যাপটপটিতে রয়েছে খাপযুক্ত ১০৮০পি এইচডি ওয়েবক্যাম।


চারটি স্টেরিও স্পিকারযুক্ত ল্যাপটপটির ওজন ১ কেজি ৩৩০ গ্রাম। ওজনে কম হলেও শক্তিশালী ব্যাটারি ও ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা থাকায় চার্জ নিয়ে চিন্তা করতে হয় না। ব্লুটুথ ৫.৩ প্রযুক্তি সুবিধার ল্যাপটপটির সঙ্গে তিন বছরের বিক্রয়োত্তর সেবাও রয়েছে।

আরও খবর


662468fec898c-210424071646.webp
ফোন পানিতে পড়ে গেলে করণীয়

১২ দিন ১৭ ঘন্টা ১৫ মিনিট আগে





6610af934a9d8-060424081235.webp
মোবাইল ফোনেরও চাই যত্ন

২৭ দিন ১৬ ঘন্টা ২০ মিনিট আগে