হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

কয়রার খিরোলে জোরপূর্বক জমি দখল ও মারপিটের অভিযোগ

খুলনা জেলা প্রতিনিধিঃ


খুলনা জেলার কয়রা থানার আমাদি ইউনিয়নের খিরোল গ্রামে বাবু, রায়হান,  মারুফা খাতুন, সোহেল, মিজান মোড়ল, জলিল মোড়ল, কামরুলদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখল করা ও মারামারির ঘটনার অভিযোগ পাওয়া গেছে।


অভিযোগ ও বাদী সুত্রে জানা যায় জেলা খুলনা, থানা কয়রা, মৌজা খিরোল জেএলএ এসএ ১২২ নং হাল ১৫ নং। এসএ খতিয়ান নং ১০১ তৎপর ১০১/১ হাল বিআরএস খতিয়ান নং ২৬৬ তৎপর নাম পত্তন ও জমা খারিজ সুত্রে ৪১৭ নং এসএ দাগ ৪৮১, ৪৪৮, ৪০৫, ৪০৭, ৪০৯ ও হাল ১৫৩৩, ১৫২৩  দাগে মোট ১.২৬ একর জমির মধ্যে .৫০ শতক জমি অয়ারেশ ও কবলা মুলে প্রাপ্ত হইয়া সেখানে সিমান ও চৌহদ্দি নির্মাণ পূর্বক শান্তি পূর্ণ ভাবে ভোগ দখল করা থাকাকালীন উপরোক্ত বিবাদীগণ বিভিন্ন সময়ে উক্ত সম্পত্তি সীমানা কাটিয়া ক্ষয় ক্ষতি করিয়া আসিতেছে। গত ইং ১৬.০৪.২০২৪ তারিখ সকাল আনুঃ ৭/৭.৩০ সময়ে বিবাদিগন জোরপূর্বক আমার জমিতে প্রবেশ করিয়া নতুন করে রাস্তা নির্মাণ করিতে থাকিলে আমি বাধা দিলে দিলে তারা আমাকে মারপিট করতে থাকে । স্থানীয় লোকজন চলে আসায় তারা চলে যায় এবং হুমকি দিয়ে বলে তোরা কিভাবে বসবাস করিস আমরা দেখব? ঘটনা নিয়ে আমি কয়রা থানায় একটি অভিযোগ করেছি ও জোরপূর্বক জমি হইতে বেদখল করতে আসায় কয়রা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করি যাহার নম্বর এমআর ২৯/২০২৪।  


সরেজমিনে গেলে স্থানীয় প্রতিবেশী আঞ্জুয়ারা ও সখিনা বলেন আমরা বিয়ের পর হইতে দেখে আসতেছি জমিটা শহিদুল অর্থাৎ বাদী ভোগ দখল করে ও মাছ চাষ করে আসতেছে । কয়েকদিন আগে উপরোক্ত বিবাদীগণ জোর করে জমি দখল করতে আসিলে বাদী বাধা দিলে বাদীকে মারপিট কর চলে যায়।


অভিযোগের সত্যতা সম্পর্কে জানার জন্য বিবাদী বাবু ও মারুফা এর মুঠোফোনে একাধিকবার কল করলেও বিবাদীদ্বয়কে কল রিসিভ করেননি। এ ব্যাপারে কয়রা থানা ও উপজেলা নির্বাহী কোর্ট এ খোজ নিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

Tag
আরও খবর