কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

চৌদ্দগ্রামে মাদক ও হত্যামামলায় ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেফতার.

চৌদ্দগ্রামে মাদক ও হত্যামামলায় ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেফতার.

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদক ও হত্যামামলায় ওয়ারেন্টভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা। গ্রেফতারকৃতরা হলো; হত্যামামলায় আলকরা ইউনিয়নের শিলরীর মৃত তাজু মিয়ার ছেলে মাহফুজুর রহমান খন্দকার, মাদক মামলায় বাতিসা ইউনিয়নের নানকরার আইয়ুব আলীর ছেলে খালেক বিন আইয়ুব প্রকাশ তামিম, শুভপুর ইউনিয়নের ফকিরহাটের মফিজুল ইসলামের ছেলে মামুন মিয়া, পৌর এলাকার নাটাপাড়ার আনা মিয়ার ছেলে মোঃ মোরশেদ, শুভপুর উত্তর পাড়ার শাহ আলমের ছেলে মোঃ সোহাগ ও একই গ্রামের মোঃ ইয়াছিনের ছেলে বাবুল মিয়া প্রকাশ সিএনজি বাবুল। 

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার উপ-পরিদর্শক সুজন কুমার চক্রবর্তী, আব্দুল কুদ্দুস, সহকারী উপ-পরিদর্শক মোঃ হারুন অর রশিদ ও মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশের পৃথক টিম চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার বিভিন্নস্থানে মাদক ও হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত  আসামী গ্রেফতার করতে অভিযান চালায়। অভিযানকালে হত্যামামলায় ওয়ারেন্টভুক্ত মাহফুজুর রহমান খন্দকার, মাদক মামলায়  খালেক বিন আইয়ুব প্রকাশ তামিম, মামুন মিয়া, মোঃ মোরশেদ, মোঃ সোহাগ ও বাবুল মিয়া প্রকাশ সিএনজি বাবুলকে গ্রেফতার করতে সক্ষম হয়। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে'।