কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা।

নারায়নগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, গণসংযোগ ও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি ৯নং ওয়ার্ডে গিয়ে ভোট চেয়ে কৌশল বিনিময় ও দোয়া চাচ্ছেন।


আজ ২৩ জুন রবিবার পৌরসভার ৫২ নং হাটাবো সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা বলেন, আমাকে ২৬সে জুন মোবাইল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে রাস্তা-ঘাট, কালভার্ট, পয়ঃনিষ্কাশন ব্যবস্থাসহ জনগণের পাশে থেকে ব্যাপক উন্নয়ন করবো।


তিনি আরো বলেন আমি আজ পর্যন্ত কারো জমিতে খুটি গাড়িনি, আমি সবার উপকার করেছি। উপকার করতে না পারলে কারো ক্ষতি করিনি তাই আমি আশাকরি কাঞ্চন পৌরসভার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাল্লাহ। 


এসময় উপস্থিত ছিলেন মাসকো গ্রুপের চেয়ারম্যান আব্দুর সবুর, বিসিবির পরিচালক গোলাম মর্তুজা প্পাপা, মেয়র পদপ্রার্থী আবুল বাশার বাদশা। কাঞ্চন পৌর ৯নং ওয়ার্ড আওমীলীগের সভাপতি জহিরুল হক, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, বীর প্রতিক গাজী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুকালাম আজাদ,কাঞ্চন পৌর ৯নং ওয়ার্ড আওমীলীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের কার্যকারী সদস্য আতাউল করিম (দলোন), যুবলীগ নেতা সানিউল আজিম (মিশু), কাঞ্চন পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

আরও খবর