ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

মুন্সিগঞ্জে অনুষ্ঠিত হয়ে গেল মিনি ম্যারাথন প্রতিযোগিতা

ভাষার মাস ফেব্রুয়ারিতে শিশু-কিশোরদের উজ্জীবিত রাখতে মুন্সিগঞ্জে প্রাথমিক স্কুল পর্যায়ে অনুষ্ঠিত হয়েছে মিনি ম্যারাথন প্রতিযোগিতা। ১৪ ফেব্রুয়ারি বুধবার জেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ ঘটিকায় শুরু হয় এ প্রতিযোগিতা। প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু জাফর রিপন । মুন্সিগঞ্জ ডায়াবেটিস হাসপাতাল সড়কে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এ ম্যারাথন প্রতিযোগিতায় অংশ নেয় অর্ধ-শতাধিক ক্ষুদে স্কুল শিক্ষার্থী।


ম্যারাথন প্রতিযোগিতার আয়োজকরা জানান, শিশুদের শারীরিক ও মানসিক বিকাশ, সুস্থ শরীর গঠনের পাশাপাশি সৃজনশীল কাজে এবং সুন্দর আলোকিত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমন কার্যক্রম। এদিকে ,বসন্তের প্রথম দিন পহেলা ফাল্গুনে এমন প্রতিযোগিতায় অংশ নিতে পেরে মহা খুশি শিক্ষার্থীরা। এ প্রতিযোগিতায় সদর উপজেলার ১ নং ইদ্রাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৬ জন এবং নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০ শিশুসহ মোট ৫৬ শিক্ষার্থী অংশ নেয় মিনি ম্যারাথন প্রতিযোগিতায়।



এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রিফাত ফেরদৌস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাসুদুল আলম সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

আরও খবর