উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

নাটোর সিংড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নাটোরের সিংড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা মো. আসাদ আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আসাদ আলী সিংড়া উপজেলার পাকিশা গ্রামের মো. আবুল প্রামাণিকের ছেলে।

জানা যায়, ২২ মার্চ শুক্রবার দিবাগত রাত নয়টার দিকে মেয়েটি খাবার খেয়ে ঘরের মেঝেতে ঘুমিয়ে গেলে তার বাবা ওই রাতেই আনুমানিক এগারোটার দিকে তাকে ধর্ষণ করে। ২৩ মার্চ শনিবার বিষয়টি সিংড়া থানা পুলিশকে জানালে পুলিশ মেয়ে ও তার বাবাকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্তের প্রথম স্ত্রী আনুমানিক ১০ বছর আগে মারা যায়। পরে আসাদ আলী চক-সিংড়া গ্রামের আ. আজিজের মেয়ে মোছা. আছিয়াকে  দ্বিতীয় বিয়ে করে চক-সিংড়া গ্রামেই স্থায়ীভাবে বসবাস করত। ঘটনার দিন মেয়েটির সৎ মা বাড়িতে ছিলো না বলে জানা যায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু কালাম জানান, মেয়েটি পুলিশ হেফাজতে আছে। অভিযুক্ত বাবাকে আদালতে পাঠানো হয়েছে।

 

Tag
আরও খবর