উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

লালপুরে হিলফুল ফুযুল এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লালপুরে হিলফুল ফুযুল এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 

লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া এলাকায় গড়ে উঠা হিলফুল ফুযুল নামক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  গরিব,দুঃস্থ, অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১০ই এপ্রিল- ২০২৪ ইং)সকালে উপজেলার মোহরকয়া কেন্দ্রীয় গোরস্থান সংলগ্ন বায়তুল মামুর জামে মসজিদের ২য় তলায় গরিব, দুঃস্থ ও অসহায় মানুষের  মাঝে এই ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে হিলফুল ফুযুল সংগঠনটির সভাপতি আব্দুল হামিদ(শামীম)মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক মাঈনুর হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব নুরুল ইসলাম মাষ্টার।

এছাড়াও সংগঠনটির সহ-সভাপতি ওয়াজকরুনী,উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব হযরত মাওলানা মোক্তার হোসেন বাবলু,আব্দুল হাকিম,ভেল্লাবাড়িয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রশিদ মাষ্টার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Tag
আরও খবর